খেলা

কৃষ্ণাদের চুরি হওয়া অর্থ ফেরত দেবে বাফুফে

ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

সাফজয়ী কৃষ্ণা-শামসুন্নাহারের চুরি হওয়া অর্থ পাওয়া না গেলে ফেডারেশন ফেরত দেবে বলে জানিয়েছেন বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

সাফ শিরোপা জয়ের পর নেপাল থেকে দেশে ফিরেই রাজসিক সংবর্ধনা পায় বাংলাদেশ নারী ফুটবল দল। বিমানবন্দরে একদফা সংবর্ধনা শেষে ছাদখোলা বাসে চড়ে মতিঝিলের বাফুফে ভবনে যাওয়ার পথে মানুষের ভিড়ে গাড়ি যেন এগোচ্ছিলই না। উৎসুক জনতাকে নিরাশ করেননি ইতিহাসগড়া মেয়েরা। ভ্রমণের ক্লান্তি উপেক্ষা করেই সারাটা সময় হাত নাড়িয়ে ট্রফি উঁচিয়ে অভিবাদনের জবাব দিয়ে গেছেন তারা।

সারাদিনের সংবর্ধনা ও ক্লান্তি শেষে ফুটবলাররা যখন লাগেজ হাতে পান, তখন বিষয়টি নজরে আসে তাদের। সাফজয়ী দলের দুই সদস্য কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহার সিনিয়রের লাগেজ ভেঙে ডলার ও টাকা চুরি হয়েছে। দুজনের ১৩০০ ডলার খোয়া গেছে। এছাড়া দলের অন্যান্য সদস্যের লাগেজও পাওয়া গেছে ভাঙা অবস্থায়।

এ ঘটনায় নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘আমরা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, সিভিল এভিয়েশনকে আনুষ্ঠানিক চিঠি দিয়েছি। এছাড়া মতিঝিল থানা ও এয়ারপোর্ট থানাতেও সাধারণ ডায়েরি করা হয়েছে।’ কিরণের পাশে থাকা বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘বিমানবন্দর অথরিটি ও সিভিল এভিয়েশন এরইমধ্যে কাজ শুরু করেছে। তারা বিষয়টি তদন্ত করে আমাদের জানাবে।’

এ ঘটনায় তদন্ত শুরু করেছে আর্মড পুলিশ ব্যাটিলিয়ন (এপিবিএন)। মাহফুজা আক্তার কিরণ জানিয়েছেন, বাফুফেকে আজকের মধ্যেই তদন্তের অগ্রগতি জানাবে এপিবিএন।

তিনি বলেন, এ ঘটনায় আমরা সবাই চিন্তিত। তদন্ত চলছে, আশা করি সমাধান পাওয়া যাবে। খেলোয়াড়দের লাগেজের নিরাপত্তা নিয়ে প্রশ্ন করা হলে কিরণ বলেন, বিমানবন্দর থেকে যখন লাগেজগুলো নিয়ে আসা হয়েছে, সেখানে পুলিশ পাহারা ছিল। আমাদের বাফুফের দুটি গাড়িও সার্বক্ষণিক নিরাপত্তায় ছিল। বাফুফে ভবনে যেখানে লাগেজগুলো রাখা হয়েছিল, সেখানকার সিসিটিভি ফুটেজও চেক করা হবে।

কিরণ বলেন, লাগেজগুলো তদারকির জন্য আমাদের ফেডারেশনের দশজন লোক ছিল। সেখানে এমন কিছু হওয়া সম্ভব নয়। এরপরও তদন্ত চলছে। আশা করি আজকের মধ্যেই একটা আপডেট পাওয়া যাবে। বলেন, ওরা বাচ্চা মেয়ে। ওদের কাছে এটা অনেক টাকা। যদি না পাওয়া যায়, বাফুফে থেকে আমরা এটার ক্ষতিপূরণ দেবো।

তিনি আরও বলেন, দেখেন সেখানে আমার লাগেজও ছিল। সেটা কিন্তু অক্ষত অবস্থায় আছে।

এদিকে, শাহজালাল বিমানবন্দর থেকে অক্ষত অবস্থায় লাগেজ হস্তান্তর করা হয় বলে দাবি করেছে সিভিল এভিয়েশন।

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

স্ত্রীর করা মামলায় জামিন পেলেন ক্রিকেটার আল আমিন

সিপিএলে ঝড়ো ফিফটিতে দল জিতিয়ে ম্যাচসেরা সাকিব

বাংলাদেশের তিন ম্যাচ আজ

ক্রীড়াঙ্গনে সাফল্যের এক সপ্তাহ

শিরোপা নিয়ে দেশে ফিরলেন সাফ চ্যাম্পিয়ন মেয়েরা

ছাদখোলা বাসে রাজধানীজুড়ে হবে বিজয় মিছিল

সাফের ফাইনালে প্রথমার্ধে দুই গোল বাংলাদেশের

আজকের খেলা যে সব টিভিতে

সর্বশেষ খবর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

সিলেটে ভোক্তা অধিদপ্তর ও সিসিএস-এর সচেতনতামূলক সভা