খেলা

প্রস্তুতি দেখতে হঠাৎ মিরপুরে পাপন

 দুপুরে মিরপুরে হাজির হন নামজুল হাসান পাপন
দুপুরে মিরপুরে হাজির হন নামজুল হাসান পাপন

আগামী ২৭ আগস্ট শুরু হচ্ছে এশিয়া কাপ। আর এই টুর্নামেন্টকে ঘিরে সাকিব-মুশফিকদের প্রস্তুতি দেখতে বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে হঠাৎ মিরপুরে হাজির হন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তখন মাঠে ব্যাটিং অনুশীলন করছিলেন মুশফিকুর রহিম। সাকিব অনুশীলন শেষ করে আগেই ড্রেসিংরুমে ঢুকে যান। বিসিবি বসকে দেখে অনুশীলন থামিয়ে মুশফিক, মিরাজ, সাইফউদ্দিনরা বোর্ড প্রধানের সঙ্গে দেখা করে আলোচনায় যোগ দেন। এ সময় ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন উপস্থিত ছিলেন।

মাঠে ঢুকেই ক্রিকেটারদের সঙ্গে কথা বলে খোঁজখবর নেন পাপন। এমনকি টাইগারদের ব্যাটিং কোচ জেমি সিডন্সের কাছ থেকেও ক্রিকেটারদের উন্নতি বিষয়ে আলোচনা করেন তিনি। এই সময় বিসিবি প্রধানের সঙ্গে ছিলেন ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

মাঠ থেকে বেরিয়ে যাওয়ার পর গণমাধ্যমে তিনি বলেন, ‘সাকিবের সঙ্গে নিয়মিতই কথা হয়। অনেকের সঙ্গেই কথা হয়, সোহান-লিটন দাসের সঙ্গেও। মোটামুটি সবার সঙ্গেই কথা বলি। আজকে জানতে চাচ্ছিলাম যে ওর (সাকিব) কী মনে হচ্ছে। একটা ব্যাপার দেখলাম, সাকিব আত্মবিশ্বাসী। ওর তো অবশ্য সবসময়ই আত্মবিশ্বাস থাকে। তবে এই মুহূর্তে বেশি জরুরি এটা থাকা।

তিনি বলেন, জিততে পারবো, এই বিশ্বাসটা থাকতে হবে। খেলতে গেলাম, হারা-জেতা নিয়ে আমার কথা নেই। কিন্তু জিততে পারবো, এই বিশ্বাস খেলার মধ্যে থাকা জরুরি। এটা দেখতে পেরেছি, আমি খুশি। হার-জয় বড় কথা নয়, এবার ভালো খেলার চেষ্টা করবো।

দেশটিভি/এমএনকে
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

স্ত্রীর করা মামলায় জামিন পেলেন ক্রিকেটার আল আমিন

সিপিএলে ঝড়ো ফিফটিতে দল জিতিয়ে ম্যাচসেরা সাকিব

বাংলাদেশের তিন ম্যাচ আজ

ক্রীড়াঙ্গনে সাফল্যের এক সপ্তাহ

কৃষ্ণাদের চুরি হওয়া অর্থ ফেরত দেবে বাফুফে

শিরোপা নিয়ে দেশে ফিরলেন সাফ চ্যাম্পিয়ন মেয়েরা

ছাদখোলা বাসে রাজধানীজুড়ে হবে বিজয় মিছিল

সাফের ফাইনালে প্রথমার্ধে দুই গোল বাংলাদেশের

সর্বশেষ খবর

পুলিশের অভিযানে গ্রেপ্তার ৫৯, মামলা ৩৯

রাজধানীতে বাসচাপায় প্রাণ গেল যুবলীগ নেতার

নীতি সুদহার ফের বাড়ালো কেন্দ্রীয় ব্যাংক

আলোচনায় থাকতে যে কাণ্ড ঘটালেন পূজা চেরী