খেলা

সাকিবকে নিয়ে বৈঠকে বসেছেন পাপন

 পাপনের বাসায় সাকিব
পাপনের বাসায় সাকিব

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্টের জরুরি বার্তা পেয়ে নির্ধারিত সময়ের দুইদিন আগেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন সাকিব আল হাসান। শুক্রবার (১২ আগস্ট) রাত সাড়ে ৩টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে গণমাধ্যমের চোখ এড়িয়ে গাড়িতে উঠে পড়েন বিশ্বসেরা অলরাউন্ডার। পরে শনিবার (১৩ আগস্ট) বিকেল ৩টার পরে নাজমুল হাসান পাপনের গুলশানের বাসভবনে প্রবশে করেন সাকিব। বিকেল ৩টা ৩৫ মিনিটে বিসিবি সভাপতির বাসভবনে প্রবেশ করেন টিম ডিরেকটর খালেদ মাহমুদ সুজন। এরপর বিকেল ৪টার দিকে প্রবেশ করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার।

এদিকে বিসিবি সভাপতির বাসভবনে দুপুর ১২টার দিকে সাকিবের আসার কথা থাকলেও তিনি আসেন বিকেল ৩টা ১০ মিনিটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সাকিব ও বিসিবি সভাপতির বৈঠক চলছে।

জানা গেছে, বৈঠকে আলোচনা হওয়ার কথা টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ইস্যু নিয়ে। বোর্ড সূত্রে খবর, এশিয়া কাপ সামনে রেখে সাকিবকেই ফের টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হচ্ছে।

বেটউইনার নিউজের সঙ্গে সাকিব আল হাসানের চুক্তির ইস্যুতে গেল কদিনে বেশ উত্তাল ছিল দেশের ক্রিকেটাঙ্গন। এই এক ইস্যুতে থমকে গিয়েছিল বাংলাদেশের এশিয়া কাপের দল ঘোষণাও। তবে বিসিবির চাপের মুখে সাকিব চুক্তি থেকে সরে আসায় সেই উত্তেজনা এখন অনেকটাই কমে গেছে। সবশেষ গেল মধ্যরাতে দেশে ফেরার পর নিজের ফেসবুক পেজ থেকে চুক্তি সংক্রান্ত পোস্টটিও সরিয়ে ফেলেছেন টাইগার অলরাউন্ডার।

আর তাই এশিয়া কাপের দল ঘোষণা করতে আর কোনো বাধা রইল না। সবকিছু ঠিক থাকলে শনিবার (১৩ আগস্ট) বিকেলের মধ্যেই এশিয়া কাপের জন্য দল ঘোষণা করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও দল ঘোষণার চেয়েও সবার মনোযোগ কে হচ্ছেন অধিনায়ক সে দিকে।

দেশটিভি/এমএনকে
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

স্ত্রীর করা মামলায় জামিন পেলেন ক্রিকেটার আল আমিন

সিপিএলে ঝড়ো ফিফটিতে দল জিতিয়ে ম্যাচসেরা সাকিব

বাংলাদেশের তিন ম্যাচ আজ

ক্রীড়াঙ্গনে সাফল্যের এক সপ্তাহ

কৃষ্ণাদের চুরি হওয়া অর্থ ফেরত দেবে বাফুফে

শিরোপা নিয়ে দেশে ফিরলেন সাফ চ্যাম্পিয়ন মেয়েরা

ছাদখোলা বাসে রাজধানীজুড়ে হবে বিজয় মিছিল

সাফের ফাইনালে প্রথমার্ধে দুই গোল বাংলাদেশের

সর্বশেষ খবর

পঞ্চগড়ে নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৬৮

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৭৩৭

সাংবাদিক নির্যাতনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন বুধবার