খেলা

মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০ (১১:১০)

জুভেন্টাসে আরও এক মওসুম থাকার ইঙ্গিত রোনালদোর

জুভেন্টাসে আরও এক মওসুম থাকার ইঙ্গিত রোনালদোর

রোনালদো যোগ দেয়ার পর গত দুই মৌসুম ধরেই ইতালির শীর্ষ লিগ সিরি আ জিতে চলছে জুভেন্টাস। তৃতীয়বারের মতো সিরি আ শিরোপা জয়ের জন্য অন্তত আরও একটি মওসুম ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে থাকার ইঙ্গিত দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

দুই বছর আগে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘদিন খেলার পর নতুন ঠিকানাতেও আগের মতোই উজ্জ্বল তারকা এই ফরোয়ার্ড। নিজে যেমন গোল করে যাচ্ছেন, তেমনি দলকেও নিয়ে যাচ্ছেন একাধিক শিরোপা জয়ের দিকে।

গত মৌসুমের মতো এবারও জুভেন্টাসকে সেরি আ শিরোপা ধরে রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন রোনালদো। লিগে গত মৌসুমে করেছিলেন ২১ গোল, এবার আরও দশটি গোল বেশি। এক মৌসুমে ৩০টির বেশি গোল করা জুভেন্টাসের ইতিহাসে তৃতীয় খেলোয়াড় হলেন তিনি।

এদিকে, কয়েক মাস ধরে গুঞ্জন জুভেন্টাস কোচ মাওরিসিও সারির সঙ্গে সম্পর্ক তেমন ভালো যাচ্ছে না রোনালদোর। নতুন কোনো ক্লাবে পাড়ি জমাতে পারেন ৩৫ বছর বয়সী এই তারকা ফুটবলার। সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে রোনালদো ইঙ্গিত দিলেন যে, ইতালির শীর্ষ লিগে তৃতীয় শিরোপা জয়ের জন্য মুখিয়ে আছেন তিনি।

জুভেন্টাস টানা নবম সিরি আ শিরোপা হাতে পাওয়ার পর রোনালদো ইনস্টাগ্রামে লিখেছেন, “জুভেন্টাসের টানা নয়টি সিরি আ শিরোপার গত দুটি জিততে পেরে খুশি!”

রোনালদো আরও লিখেছেন, “সহজ মনে হলেও কাজটা আসলে সহজ ছিল না। বছরের পর বছর প্রতিভা, ত্যাগ ও কঠোর পরিশ্রম দিয়েই আপনি আপনার লক্ষ্যগুলো পূরণ করতে পারেন এবং আগের চেয়ে ভালো করতে পারেন। এবার তৃতীয় সিরি আ শিরোপাটি জেতা যাক।”

এ থেকেই বোঝা যাচ্ছে যে, রোনালদো ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে অন্তত আরেকটি মওসুম থেকে যাচ্ছেন। সেই সঙ্গে সব গুঞ্জনেরও পরিসমাপ্তি ঘটালেন।

প্রতি বছরই সিরি আ শিরোপা জিতে চললেও গত ২৪ বছর ধরে চ্যাম্পিয়নস লিগে শ্রেষ্ঠত্ব দেখাতে পারছে না জুভেন্টাস। দুইবার ইউরোপে শ্রেষ্ঠত্ব দেখানো তুরিনের ক্লাবটি সবশেষ এই শিরোপার দেখা পেয়েছিল ১৯৯৫-৯৬ মৌসুমে। রোনালদোর অংশগ্রহণে এবার সেই খরাটা ঘুচাতে চাইবে জুভেন্টাস।

এছাড়াও রয়েছে

ডু প্লেসির ব্যাটিং তাণ্ডবের পরও হেরে গেল ধোনির চেন্নাই

ইন্টারেই গেলেন ভিদাল

রাতে ধোনির প্রতিপক্ষ স্মিথ

স্বাধীন বাংলা ফুটবলের গর্বিত সদস্য নওশের চলে গেলেন

জাতীয় দল থেকে বিদায় রাকিটিচের

শুরু হচ্ছে শেখ হাসিনা আন্তর্জাতিক অনলাইন দাবা টুর্নামেন্ট

ইব্রাহিমোভিচের জোড়া গোলে এসি মিলানের জয়

টস জিতে ব্যাঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠিয়েছে হায়দরাবাদ

আরও খবর

  • চীনে প্রেসিডেন্টের সমালোচনা করায় বিলিয়নিয়ারের ১৮ বছরের জেল

    চীনে প্রেসিডেন্টের সমালোচনা করায় বিলিয়নিয়ারের ১৮ বছরের জেল

  • টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ

    টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ

  • ভিপি নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা

    ভিপি নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা

  • রাতে ধোনির প্রতিপক্ষ স্মিথ

    রাতে ধোনির প্রতিপক্ষ স্মিথ

সর্বশেষ খবর

ইন্টারেই গেলেন ভিদাল

আক্রান্ত ৩ কোটি ১৪ লাখ, মৃত্যু ৯ লাখ ৬৮ হাজার

ডু প্লেসির ব্যাটিং তাণ্ডবের পরও হেরে গেল ধোনির চেন্নাই

অ্যাটর্নি জেনারেলের অবস্থা সংকটাপন্ন