খেলা

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০ (১৫:১৪)

ইতালিতে করোনা পরীক্ষা হবে মেসিদের

ইতালিতে করোনা পরীক্ষা হবে মেসিদের

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে আগামী বুধবার রাতে নাপোলির মুখোমুখি হবে বার্সেলোনা। সোমবার ইতালি পৌছানোর কথা ছিল মেসি-পিকেদের। সংবাদ মাধ্যম মেইল অনলাইনের খবর অনুযায়ী, ইতালিতে নামার পরে এবং স্পেনে ফেরার আগে বার্সেলোনার ফুটবলারদের করোনাভাইরাস পরীক্ষা করানো হবে।

কোন ফুটবলারের মধ্যে যদি করোনাভাইরাসের লক্ষণ থাকে তাকে সরাসরি নিয়ে যাওয়া হবে হাসপাতালে। দল থেকে আলাদা রাখা হবে তাকে। চীন-দক্ষিণ কোরিয়ার পরে ইতালিতে দেখা গেছে করোনার প্রভাব। যদিও তা গুরুতর নয়। সেজন্য চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে মেসিদের নিয়ে এই সতর্কবার্তা।

ইতালিতে এরই মধ্যে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। দেশটির উত্তর অঞ্চলে পাওয়া গেছে রোগী। এছাড়া ওই অঞ্চলে করোনার ৮০টি লক্ষণ সনাক্ত করা হয়েছে। তবে নাপোলির দিকে রোগের কোন লক্ষণ সনাক্ত হয়নি।

তবে ঝুঁকি এড়াতে এরই মধ্যে ইতালির লিগ সিরি আ’র রোববারের চারটি ম্যাচ বাতিল করা হয়েছে। তার মধ্যে ইতালি জায়ান্ট ইন্টার মিলানের বিপক্ষে সাম্পাদোরিয়ার ম্যাচও ছিল। দেশটিতে যাতে করোনা মারাত্মক আকার নিতে না পারে সেজন্য দেশটির প্রধানমন্ত্রী ম্যাচ বাতিল করার সিদ্ধান্ত নেয়।

ইতালির ক্রীড়া মন্ত্রনালয় ইতালির অলিম্পিক কমিটির প্রেসিডেন্টকে এক চিঠিতে জানিয়েছেন, সরকার ইতালিতে করোনার প্রভাব এবং সংক্রমণ মোকাবেলায় জরুরি পদক্ষেপ নিয়েছেন। ক্রীড়া ক্ষেত্রেও ওই জরুরি পদক্ষেপ চলমান থাকবে। সর্বোচ্চ সতর্কতার কারণে রোববারের ম্যাচ সাময়িক বাতিল করার কথাও জানানো হয়।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

করোনা মোকাবিলায় ৫০ লাখ রুপি দিলেন শচীন

বাফুফের নির্বাচন স্থগিত

৩৩ মাস পর জ্ঞান ফিরে পেলেন ডাচ ফুটবলার

করোনা অনেক বড় শিক্ষা দিয়ে গেল : সেরে ওঠা আর্সেনাল কোচ

জুলাই পর্যন্ত সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট স্থগিত

জুলাই পর্যন্ত স্থগিত টি-২০ বিশ্বকাপ বাছাই

করোনায় আক্রান্তদের সহায়তায় বেতনের অর্ধেক দেবেন ২৭ টাইগার

আইসিসির সদর দপ্তর বন্ধ

সর্বশেষ খবর

ভারতে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা, মৃত ১৯

বৃদ্ধদের কান ধরিয়ে ছবি তোলা সেই এসিল্যান্ড প্রত্যাহার

ট্রাকে চড়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেল ৫ জনের

প্রধানমন্ত্রীর পর এবার ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রীর শরীরেও করোনা