খেলা

সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০ (১০:৪৯)

সাকিবপত্নীর পছন্দের খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী

সাকিবপত্নীর পছন্দের খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী

ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সর্বোচ্চ ক্ষমতাধর মানুষটির হাতের রান্না কেমন−সেই স্বাদ পেতে হলে ভাগ্যবান হতেই হবে। সাকিব আল হাসান দাবি করতেই পারেন, তিনি সেই সৌভাগ্যবানদের একজন! শনিবার (২৫ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সঙ্গে সপরিবারে দেখা করেছিলেন সাকিব আল হাসান। নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। তার মনের ইচ্ছেপূরণ করতেই নিজ হাতে সেই খাবার রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন শেখ হাসিনা।

রোববার (২৬ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়েছেন সাকিব আল হাসানের বাসায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের প্রোফাইলে এটি জানিয়েছেন খোদ সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে তিনি লিখেন,

‘আমি পৃথিবীর একজন ভাগ্যবান মানুষ। আমি সত্যি সত্যি ভাষা হারিয়ে ফেলেছি আমাদের সম্মানিত প্রধানমন্ত্রীর নিজের হাতের রান্নার স্বাদ নিতে পেরে। আজ সকালে তিনি নিজের জন্য রান্না করেছিলেন, সেখান থেকে আমাদের জন্য আমাদের বাসায় পাঠিয়েছেন। কেননা গতকাল আমার স্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে বলেছিলেন, উনার হাতের রান্না তার ফেবারিট। প্রধানমন্ত্রীর এমন ব্যবহার শুধু ধন্যবাদে পোষাবে না, এটা বাকি জীবন আমার অন্তরের গেঁথে থাকবে। আমরা দুজনই ধন্য।’ (ইংরেজি থেকে অনূদিত)।

সাকিব প্রধানমন্ত্রীর বাসায় বেশ কয়েকবার গিয়েছিলেন। সাকিব কন্যা আলায়নার সঙ্গে প্রধানমন্ত্রীর মজা করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এবার নিজ হাতে রান্না করা খাবার পাঠিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব আইসিসি’কে না জানানোয় দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তবে তার এক বছরের শাস্তি শিথিল করা হয়েছে। সবকিছু ঠিক ঠাক থাকলে সাকিবকে আবারও দেখা যাবে এই বছরের অক্টোবরের ৩০ তারিখ থেকে।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

পাকিস্তানকে হারাল বাংলাদেশ

টেস্টের চেয়ে টি-টোয়েন্টিই বেশি কঠিন: স্মিথ

সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ আকমল

অধিনায়ক হিসেবে মাশরাফির শেষ সিরিজ

প্রতিপক্ষের গোপনাঙ্গ কামড়ে ৫ বছর নিষিদ্ধ ফ্রান্সের ফুটবলার

জয় তুলে নিতে ব্যর্থ হল রিয়াল মাদ্রিদ

বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট মাঠ উদ্বোধন করবেন ট্রাম্প

দক্ষিণ আফ্রিকা টি-২০ দলে ফিরলেন ডু প্লেসিস-রাবাদা

সর্বশেষ খবর

সোমবারের মধ্যে গ্রামীণফোনকে ১০০০ কোটি টাকা পরিশোধের নির্দেশ

সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ আকমল

টেস্টের চেয়ে টি-টোয়েন্টিই বেশি কঠিন: স্মিথ

কমল হাসানের সিনেমার শুটিংয়ে ক্রেন ভেঙে ৩ সহকারী পরিচালক নিহত