খেলা

সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ (১০:৩৮)

সিরিজ জিতল ইংল্যান্ড

সিরিজ জিতল ইংল্যান্ড

ঘরের মাঠে সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খুইয়েছে নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে আজ শেষ ম্যাচে দুই দল হাড্ডাহাড্ডি লড়াই করেছে। ফলে টাই হয় মূল ম্যাচ পরে সুপার ওভারে নিউজিল্যান্ডকে হারিয়ে ৩-২ ব্যবধানে সিরিজ লুফে নেয় ইংল্যান্ড।

রবিবার (১০ নভেম্বর) অকল্যান্ডে সুপার ওভারে ইংলিশদের পক্ষে ব্যাট হাতে খেলতে নামেন ইয়ন মরগান ও জনি বেয়ারস্টো। আর কিউইদের পক্ষে বল তুলে নেন অধিনায়ক টিম সাউদি। তাকে একটি করে ছক্কা হাঁকন মরগান ও বেয়ারস্টো। ওভার শেষে ইংলিশরা ১৭ রান তোলে। এরপর সুপার ওভারে জবাব দিতে ব্যাট হাতে ব্যর্থ হন নিউজিল্যান্ডের দুই ব্যাটসম্যান। ১ উইকেট খুইয়ে ৮ রান তুলে স্বাগতিকরা।ইংলিশ বোলার ক্রিস জরদান সুপার ওভারে ৮ রান খরচায় আউট করেন সেই ফোটকে । যার সুবাদে ৯ রানে সিরিজ জিতেছে ইংল্যান্ড।

এছাড়া ম্যাচ সেরা পুরস্কার পেয়েছেন জনি বেয়ারস্টো ও সিরিজ সেরা মিচেল স্যান্টার। আজ দিনের শুরুতে বৃষ্টির কারণে ম্যাচ টি ১১ ওভারে নির্ধারিত হয়। প্রথম ইনিংসে স্বাগতিক ব্যাটসম্যান মাটিন গাপটিল ২০ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। অপরপ্রান্তে কলিন মুনরো ২১ বলে ৪৬ রান করেন। তারা দুজন সাজঘরে ফিরে গেলে গ্র্যান্ডহোম ৬ রান ও সেইফার্ট ৩৯ রান করেন। ৫ উইকেট খুইয়ে ১৪৬ রান করে নিউজিল্যান্ড। জবাবে ইংল্যান্ডের বেয়ারস্টোর ১৮ বলে ৪৭ রানের ইনিংসে ৭ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সমান স্কয়ার পায়। ফলে ম্যাচ গোড়ায় সুপার ওভারে।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

আইপিএল নিলামে রয়েছেন বাংলাদেশের যে ৬ ক্রিকেটার

চলে গেলে ক্রিকেট কিংবদন্তি বব উইলিস

এমবাপ্পে-নেইমারের গোলে দুরন্ত জয় পিএসজির

লায়নের ঘূর্ণিতে কুপোকাত পাকিস্তান

অবশেষে অ্যাতলেটিকোর মাঠে বার্সার জয়

ষষ্ঠ ব্যালন ডি অর জিতলেন মেসি

বাংলাদেশকে প্রথম স্বর্ণ উপহার দিলেন দিপু চাকমা

পদত্যাগ করলেন এইচপি কোচ সায়মন হেলমট

সর্বশেষ খবর

আইপিএল নিলামে রয়েছেন বাংলাদেশের যে ৬ ক্রিকেটার

মৌরিতানিয়া উপকূলে নৌকা ডুবে ৫৮ শরণার্থীর মৃত্যু

লুটেরা ও আগুন সন্ত্রাসীরা যাতে ক্ষমতায় আসতে না পারে সে ব্যাপারে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

বাংলাদেশের জন্য ১০ হাজার হজ কোটা বাড়াল সৌদি আরব