খেলা

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ (১৬:৪১)

খুলনা টাইটান্সে শেন ওয়াটসন

খুলনা টাইটান্সে শেন ওয়াটসন

আসন্ন ২০১৯-২০ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট মৌসুমে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও অল-রাউন্ডার শেন ওয়াটসনের সঙ্গে চুক্তি করেছেন খুলনা টাইটান্স। টাইটান্সের পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

বিপিএল এর আসন্ন সপ্তম আসরের পুরোটা সময়ই ওয়াটসনকে দলে পাচ্ছে খুলনার দলটি। চলতি বছর ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিপিএল শুরু হবার কথা রয়েছে।

এ সম্পর্কে খুলনা টাইটান্সের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘শেন ওয়াটসনকে দলে পেয়ে খুলনা টাইটান্স অত্যন্ত আনন্দিত। সে একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। অস্ট্রেলিয়ার জার্সি গায়ে অনেক ম্যাচে জয়ে ওয়াটসন মূল্যবান অবদান রেখেছেন। বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি দলগুলোর প্রতিনিধিত্ব করার সময় সে নিজেকে প্রমান করেছে। তার অভিজ্ঞতা ও জয়ের মানসিকতা দলকে সহযোগিতা করবে বলেই আমাদের বিশ্বাস। আশা করছি এবারের আসরে শেন আমাদেরকে শিরোপা জয়ে সবদিক দিকে সাহায্য করবে।’

এদিকে নতুন এই ফ্র্যাঞ্জাইজি লিগে যোগ দিতে পেরে ওয়াটসনও জানিয়েছেন টাইটান্সের হয়ে নিজের সেরাটা দিতে তিনি মুখিয়ে আছেন। গত আসরে টেবিলের তলানিতে থেকেই লিগ শেষ করেছিল খুলনা। ওয়াটসন বলেন, ‘আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইটান্সে যোগ দিতে পেরে আমি দারুন খুশী। এই টুর্ণামেন্টে খেলার জন্য আমি সবসময়ই অপেক্ষায় ছিলাম। অবশেষে সুযোগ পেয়েছি।

বাংলাদেশের স্থানীয় তারকাদের সাথে বিদেশী অনেক সুপারস্টারই এই লিগে খেলে থাকে। সে কারণেই এখানে খেলতে পারাটা সত্যিই বিশেষ কিছু। আরেকটি বিষয় হচ্ছে বাংলাদেশ ক্রিকেটে অত্যন্ত চমৎকার সমর্থকদের সামনে খেলতে পারার অভিজ্ঞতাও ভিন্ন। আশা করছি সবাই মিলে সমর্থকদের আশা পূরণ করতে পারবো।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ রাসেল ডোমিঙ্গো

অবসরের প্রশ্নে দুই মাস সময় চাইলেন মাশরাফি

গল টেস্ট: আজ জিততে মাঠে নামবে লংকানরা

লা লিগায় রিয়াল মাদ্রিদের শুভ সূচনা

রবি শাস্ত্রীই ভারতের কোচ

উয়েফা বর্ষসেরা তালিকায় মেসি-রোনালদো

কলকাতার প্রধান কোচ হলেন ম্যাককালাম

মেসিকে ছাড়াই প্রথম ম্যাচে মাঠে নামছে বার্সা

সর্বশেষ খবর

কাঁদায় আটকে পড়া গরুর গাড়ির মত বিএনপি: কাদের

আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলায় নিহত বেড়ে ৬৩

অবসরের প্রশ্নে দুই মাস সময় চাইলেন মাশরাফি

ইরানি তেল ট্যাংকার গ্রেস ১-কে যুক্তরাষ্ট্রের আটকের নির্দেশ