খেলা

রবিবার, ১৬ জুন, ২০১৯ (১২:০২)

বিকেলে ভারতের বিপক্ষে লড়বে পাকিস্তান

বিকেলে ভারতের বিপক্ষে লড়বে পাকিস্তান

বিশ্বকাপের সবচেয়ে উত্তেজনার ম্যাচে আজ রবিবার ম্যানচেস্টারে উপমহাদেশের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান মুখোমুখি হচ্ছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে।

ম্যানচেস্টারে হাইভোল্টেজ এই ম্যাচেও রয়েছে বৃষ্টির আশঙ্কা। ম্যানচেস্টারের আবহাওয়া রিপোর্ট অনুযায়ী স্থানীয় সময় সাড়ে ১০টায় (ভারতীয় সময় দুপুর ৩টা) ম্যাচ শুরু হতে তেমন কোনো সমস্যা না হলেও বিকেল ও সন্ধ্যায় ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে। এছাড়া ম্যাচ চলাকালীন হালকা বৃষ্টি হতে পারে। ফলে আজকের ম্যাচ ঘিরে ডার্কওয়ার্থ-লুইসের সম্ভাবনা প্রবল। সে ক্ষেত্রে টস একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

ভারতের অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন তারা এ খেলাটিকে আলাদাভাবে দেখছেন না। অপরদিকে সাবেক পাকিস্তান অধিনায়ক ওয়াকার ইউনুস বলেছেন, ভারত পাকিস্তানের সব ম্যাচই বড়। তবে এবারের লড়াইয়েও ভারত এগিয়ে। বিশ্বকাপের কোনো খেলায় পাকিস্তান এখনো ভারতকে হারাতে পারেনি।

শুক্রবার সকালে ওল্ড ট্র্যাফোর্ডের ভেন্যুতে অনুশীলন করে পাকিস্তান। তবে মাঠে নেমেই পিচের দিকে ছুটে যান পাক অধিনায়ক সরফরাজ, কোচ মিকি আর্থার ও প্রধান নির্বাচক ইনজামাম-উল হক। পিচের সামনে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ শলা-পরামর্শ করেন তারা। হয়তো তখনই ম্যাচের ছক কষে ফেলেন দলের হর্তাকর্তারা।

এদিকে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। সর্বোচ্চ ৬০ হাজার টাকা পর্যন্ত ব্ল্যাকে টিকিট বিক্রি হয়েছে। সংবাদ মাধ্যমের ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালে যেসব বিজ্ঞাপন দেখানো হবে সেসব ৫০ শতাংশ বেশি দামে বিক্রিও করে ফেলেছে স্টার স্পোর্টস। এই ম্যাচে শুধু বিজ্ঞাপন থেকেই ১৩৭.৫ কোটি রূপি আয়ের হিসেব কষছে সম্প্রচার প্রতিষ্ঠানটি।

এই ম্যাচ সম্প্রচারের সময় স্টার স্পোর্টসে বিজ্ঞাপনের জন্য প্রতি সেকেন্ডের দাম আড়াই লাখ টাকা। তাতেও বিজ্ঞাপনদাতাদের ভিড়। কেউই এই ম্যাচে বিজ্ঞাপন দেওয়ার সুযোগ ছাড়তে চায় না। স্টার স্পোর্টস অনেকদিন আগেই এই ম্যাচে বিজ্ঞাপনের স্লট বিক্রি করেছে। এ অবস্থায় বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হলে বড়সর ক্ষতির মুখেই পড়তে হবে স্টার স্পোর্টসকে।

এছাড়াও রয়েছে

খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজলের মৃত্যু

বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব

ভারতের অস্ট্রেলিয়া সফর নিশ্চিত

'লালার ব্যবহার বন্ধ করলে ক্রিকেট বিরক্তিকর হবে'

শিরোপার পথে বড় এক লাফ বায়ার্নের

ধর্ষণের অভিযোগে নিষিদ্ধ বার্তে

হেরোইন রাখার দায়ে নিষিদ্ধ হলেন মাদুশঙ্কা

অনুশীলনে ফিরেছে উইন্ডিজ টেস্ট দল

আরও খবর

  • লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা

    লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা

  • খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজলের মৃত্যু

    খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজলের মৃত্যু

  • করোনা তাড়াতে মন্দিরে ‘নরবলি’ দিলেন পুরোহিত!

    করোনা তাড়াতে মন্দিরে ‘নরবলি’ দিলেন পুরোহিত!

  • ফলের পুডিং যেভাবে তৈরি করবেন

    ফলের পুডিং যেভাবে তৈরি করবেন

সর্বশেষ খবর

এই সময়ে অফিস-গাড়ি চালুর সিদ্ধান্ত বড় ভুল: ড. কামাল

ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৭ জন করোনায় আক্রান্ত

যুক্তরাষ্ট্রে করোনায় আরও ১২৯৭ জনের মৃত্যু

আম্ফানের ক্ষয়ক্ষতিতে সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি