খেলা

রবিবার, ০৯ জুন, ২০১৯ (১৯:৪১)

অস্ট্রেলিয়ার সামনে ভারতের রানের পাহাড়

অস্ট্রেলিয়ার সামনে ভারতের রানের পাহাড়

ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরুতে ব্যাট করে ইংল্যান্ড এবং বাংলাদেশ বড় রান তোলে। ভারত তাই অজিদের রান চাপায় ফেলানোর চিন্তায় টস জিতে ব্যাটিং নেয়। দুই ভারতীয় ওপেনার রোহিত শর্মা এবং শেখর ধাওয়ান দুর্দান্ত শুরু করেন। পান্ডিয়া মিডল অর্ডারে ঝড় তোলেন। কোহলি ম্যাচের প্রায় শেষ পর্যন্ত খেলেন। স্কোরবোর্ডে ৫ উইকেট হারিয়ে ৩৫২ রান জমা করে ভারত।

কেনিংটন ওভালের পরিক্ষিত উইকেটে সাবধানী শুরু করেন দুই ভারতীয় ওপেনার শেখর ধাওয়ান এবং রোহিত শর্মা। সেট হয়ে তারা গড়েন ১২৭ রানের জুটি। প্রস্তুতি ম্যাচ এবং বিশ্বকাপের শুরুর ম্যাচ ভালো যায়নি ধাওয়ানের। অজিদের বিপক্ষে তিনি খেলেন ১১৭ রানের ইনিংস। রোহিত ফেরেন ৫৭ রান করে। বিরাট কোহলি এবং ধাওয়ান গড়েন ৯৩ রানের জুটি।

ধাওয়ান আউট হওয়ার পরে হার্ডিক পান্ডিয়াকে নিয়ে ঝড়ো ব্যাটিং করেন কোহলি। পান্ডিয়া খেলেন ২৭ বলে তিন ছক্কা এবং চারটি চারে ৪৮ রানের ইনিংস। ধোনি ব্যাটে এসে ছোট্ট একটা ঝড় তুলে ২৭ রান করে ফিরে যান। আর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি শেষ ওভারে এসে ৮২ রানের দারুণ এক ইনিংস খেলে ফেরেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ এই ওভালে অবশ্য আড়াইশ'র কাছাকাছি রান করে। তাতেই কাঁপন ধরে কিউইদের। ওভালে রোববারের উইকেটে শুরুতে ২৮০ রান ভালো সংগ্রহ মনে করা হচ্ছিল। তবে অস্ট্রেলিয়ার পেসার মিলেশ স্টার্ক বলেন, রান কম হবে বলে তিনি মনে করছেন না। সেটাই হলো। অস্ট্রেলিয়ার হয়ে ১০ ওভারে ৫৫ রান দিয়ে ১ উইকেট নেন প্যাট কামিন্স। মিশেল স্টার্ক এবং কুল্টার নাইল নেন একটি করে উইকেট। মার্কোস স্টইনিস দুই উইকেট দখল করেন।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারাল ভারত

রিয়ালকে একাই উড়িয়ে দিলেন ডি মারিয়া

দাপুটে জয়ে ফাইনালে বাংলাদেশ

ভারত-দক্ষিণ আফ্রিকা লড়াই আজ

ডর্টমুন্ডের সঙ্গে গোলশূন্য ড্র করল বার্সেলোনা

ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ : ফাইনালে ওঠার চ্যালেঞ্জ আজ

বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল

ভ্যালেন্সিয়াকে উড়িয়ে বার্সার দাপুটে জয়

সর্বশেষ খবর

নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী

আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ১০

রবিবার থেকে দেশে বৃষ্টিপাত বাড়বে

দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারাল ভারত