খেলা

রবিবার, ২৬ মে, ২০১৯ (১২:০২)

প্রস্তুতি ম্যাচে হতাশার হার ভারতের

প্রস্তুতি ম্যাচে হতাশার হার ভারতের

দর্শকে ভরা স্টেডিয়াম। প্রস্তুতি ম্যাচেও আছে ডিসিশন রিভিউ সিস্টেম। বল হাতে আগুনে শুরু নিউজিল্যান্ডের। বোল্টের বলে রিভিউ নিয়েও বাঁচতে পারেননি রোহিত। পরে আবার কিউইরা রিভিউ নিয়ে উইকেট তুলে নেয় ভারতের। শুরুর ওই ধাক্কা ভারত সামাল দিতে পারেনি। অল্প রানে আটকে যায় তারা। পরে কিউইদের কাছে হেরেছে ৬ উইকেটের বড় ব্যবধানে।

ইংল্যান্ড বিশ্বকাপের অন্যতম ফেবারিট ভারতকে কিউই বুঝিয়ে দিয়েছে বিশ্বকাপের জন্য তারাও প্রস্তুত। ভারত প্রস্তুতি ম্যাচ মনে করে হাফ ছেড়ে বাঁচতে পারে। তবে তারাও পেয়েছে একটা বার্তা। বিশ্বকাপে সেরা খেলাটাই দিতে হবে তাদের। ইংল্যান্ডের কন্ডিশনে উপমহাদেশের দলের জন্য ভালো করা কঠিন। ভুল করলে তাই দিতে হবে বড় মাশুল।

শনিবার কেনিংটন ওভালে শুরুতে ব্যাট করতে নেমে ভারত ১০ রানে দুই ওপেনারকে হারায়। ৩৯ হারে হারায় চার উইকেট। একে একে ফিরে যান রোহিত-বিরাট কোহলিরা। সেখান থেকে ৯১ রানে ৭ উইকেট হারায় ভারত। তবে শেষ দিকে রবিন্দ্র জাদেজা ৫৪ রানের দারুণ এক ইনিংস খেলেন। তার আগে হার্দিক পান্ডিয়ার ব্যাট থেকে আসে ৩০ রান। ভারত ৩৯.২ ওভারে ১৭৯ রানে অলআউট হয়ে যায়।

ওই রান তাড়া করতে নেমে ৮ রানে প্রথম উইকেট হারায় কিউইরা। ৩৯ রানে তারা হারায় দ্বিতীয় উইকেট। পরে কেন উইলিয়ামসন এবং রস টেইলর ম্যাচের নিয়ন্ত্রন নেন। দলীয় ১৫১ রানে আউট হন অধিনায়ক উইলিয়ামসন। তিনি খেলেন ৬৭ রানের ইনিংস। রস টেইলর জয়ের প্রান্তে এসে আউট হন ৭১ রানে। পরে হেনরি নিকোলাস ১৪ রান করে দলের জয় তুলে নেন।

কিউইদের হয়ে প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত বোলিং করেন ট্রেন্ট বোল্ট। তিনি ৬.২ ওভারে ৩৩ রান খরচায় নেন ৪ উইকেট। এছাড়া জেমি নিশাম ৬ ওভারে ২৬ রানে নেন ৩ উইকেট। একটি করে উইকেট নেন টিম সাউদি, লকি ফাগুর্সন এবং কলিন ডি গ্রান্ডহোম। ভারতের হয়ে জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল এবং রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট নেন। কিউইরা ১২.৫ ওভার থাকতে জয় তুলে নেয়।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন আজ, প্রস্তুত মিরপুর স্টেডিয়াম

দশজনের দল নিয়েও জিতল রিয়াল

পাকিস্তানের সাবেক প্রধান কোচ মিকি আর্থারকে নিয়োগ দিল শ্রীলংকা

কোহলি ঝড়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

আইপিএল নিলামে রয়েছেন বাংলাদেশের যে ৬ ক্রিকেটার

চলে গেলে ক্রিকেট কিংবদন্তি বব উইলিস

এমবাপ্পে-নেইমারের গোলে দুরন্ত জয় পিএসজির

লায়নের ঘূর্ণিতে কুপোকাত পাকিস্তান

সর্বশেষ খবর

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন আজ, প্রস্তুত মিরপুর স্টেডিয়াম

দশজনের দল নিয়েও জিতল রিয়াল

কেনিয়ায় বাসে বন্দুক হামলা, নিহত ১০

সাতক্ষীরায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা