খেলা

শুক্রবার, ১৮ এপ্রিল, ২০১৪ (১১:৩৮)

দশটি মাঠ চেয়ে ক্রীড়া পরিষদের কাছে আবেদন

ক্রীড়া পরিষদ

দেশের পেশাদার ফুটবল লিগ গোপালগঞ্জ, চট্টগ্রাম ও ফেনী এ তিনটি ভেন্যুকে ফুটবল খেলার উপযোগী করার জন্য আরো দুই সপ্তাহ সময় দিয়েছে পেশাদার লিগ কমিটি। বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের -বাফুফে ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে আগামী মৌসুম থেকে দেশের ১০টি ক্লাবের জন্য আলাদা দশটি মাঠ চেয়ে ক্রীড়া পরিষদের কাছে আবেদনের সিদ্ধান্তের কথা জানিয়েছে বাফুফের পেশাদার লীগ কমিটি।

২০১৩-১৪ মৌসুমে দেশের ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আয়োজন প্রিমিয়ার লিগের খেলা মোট তিনটি পর্বে হচ্ছে। এর মধ্যে শেষ হয়েছে প্রথম লেগের খেলা। দ্বিতীয় লেগের খেলা শুরু হয়েছে ১৫ এপ্রিল। তবে সমস্যা রয়েছে মাঠ নিয়ে। আর সেই সমস্যা সমাধানের জন্য বুধবার তিনটি মাঠ গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম, চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম ও ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়াম পরিদর্শন করেন পেশাদার লিগ কমিটি ও বাফুফের কর্মকর্তারা।

পরিদর্শন শেষে সংবাদ সম্মেলনে জানানো হয় গোপালগঞ্জ ও চট্টগ্রামের স্টেডিয়ামের মাঠ নিয়ে বড় ধরনের সমস্যা নেই তবে ফেনীর মাঠের উন্নয়ন প্রয়োজন।

তবে লিগ কমিটির চেয়ারম্যান জানিয়েছেন, আগামী মৌসুম থেকে দেশের দশটি ক্লাবের জন্য আলাদা দশটি মাঠ চাওয়া হবে ক্রীড়া পরিষদের কাছে।

লিগ কমিটির বেধে দেয়া সময় শেষে ৩টি ভেন্যুর সর্বশেষ অবস্থা সম্পর্কে সংবাদ সম্মেলনের মাধ্যমে গণমাধ্যমকে জানানো হবে বলে জানিয়েছেন পেশাদার লিগ কমিটির কর্মকর্তারা।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

সতীর্থ-সহকারীদের নিয়ে কোহলির ‘বিচ পার্টি’

ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটার হোল্ডার

টাইগারদের নিয়ে পরিকল্পনার কথা বললেন নতুন দুই কোচ

বাংলাদেশ সফরে আফগানিস্তানের দল ঘোষণা

আর্জেন্টিনা দলে নেই মেসি

আফগান ব্যাটসম্যান শেহজাদকে এক বছরের নিষেধাজ্ঞা

নিউজিল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার জয়ের রেকর্ড

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ রাসেল ডোমিঙ্গো

সর্বশেষ খবর

ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদাম্বরম গ্রেপ্তার

সোনারগাঁওয়ে ইমামের গলাকাটা মরদেহ উদ্ধার

সতীর্থ-সহকারীদের নিয়ে কোহলির ‘বিচ পার্টি’

ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটার হোল্ডার