বিজ্ঞান-প্রযুক্তি

সোমবার, ২৫ মার্চ, ২০১৯ (১১:০৩)

Redmi Note 7 Pro ফোন সফটওয়ারে যোগ হল নতুন ফিচার

Redmi Note 7 Pro ফোন সফটওয়ারে যোগ হল নতুন ফিচার

ভারতে রিলিজ হওয়া Redmi Note 7 Pro ফোনের সফটওয়্যারে শাওমি'র পাঠানো আপডেটের ফলে ফোনটিতে এসেছে নতুন কিছু ফিচার। এই আপডেটে Redmi Note 7 Pro ফোনে নোটিফিকেশনে বাগ ফিক্স হয়েছে, যোগ হয়েছে স্ক্রিন রেকর্ডিং ফিচার ও নতুন নচ সেটিংস। Redmi Note 7 Pro ফোনে নতুন স্টেবেল আপডেট ছাড়াও একাধিক Xiaomi ফোনে MIUI গ্লোবাল বিটা আপডেট পৌঁছেছে।

MIUI 10 Global Stable ROM V10.2.6.0.PFHINXM ইন্সটল করার জন্য একটি রিকভারি রম এর লিঙ্ক দিয়েছে Xiaomi। এর রম এর সাইজ 1.7GB। এছাড়াও একটি ফাস্টবুট রম এর লিঙ্ক দিয়েছে কোম্পানি। ফাস্টবুট রম এর সাইজ 2.2GB। আপডেটটি ইন্সটল করার আগে ফোনের ব্যাক আপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে শাওমি'র পক্ষ থেকে।

Redmi Note 7 Pro তে থাকবে একটি 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ছোট নচ। ফোনের ভিতরে থাকছে Snapdragon 675 চিপসেট, 6GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi Note 7 Pro তে থাকছে ডুয়াল ক্যামেরা সেট আপ। প্রাইমারি ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল সেন্সর। সাথে থাকছে একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য একটি 13 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Xiaomi। সব ক্যামেরাতেই থাকছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট।

Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরেই Redmi Note 7 Pro ফোনে চলবে কোম্পানির নিজস্ব MIUI 10 ইউজার ইন্টারফেসে। থাকছে একটি 4,000 mAh ব্যাটারি আর ফাস্ট চার্জ সাপোর্ট।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

বিটিআরসি আবারও ভিস্যাটের লাইসেন্স দেবে

পাঁচ ক্যামেরায় চমক লাগানো Huawei Nova 5T

দেখে নিন স্মার্টফোনের স্টোরেজ কমে গেলে কি করণীয়

Gmail এ্যাপে Dark Mode ফিচার এলো

Apple এর নজর এবার বাজেট iPad এ

লঞ্চ হবে নতুন iPhone, অনলাইনে লাইভ দেখবেন যে ভাবে

অবশেষে খোঁজ মিলল ভারতের বিক্রমের

Samsung Galaxy Fold এর বিক্রি শুরু

সর্বশেষ খবর

নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী

আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ১০

রবিবার থেকে দেশে বৃষ্টিপাত বাড়বে

দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারাল ভারত