জাতীয়

মঙ্গলবার, ০৭ জানুয়ারী, ২০২০ (১০:৫৯)

আওয়ামী লীগ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন চায়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন চায়: ওবায়দুল কাদের

ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ নিয়ে বিভ্রান্তি না ছড়াতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আওয়ামী লীগ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন চায়, হেরে গেলে আমাদের মাথায় আকাশ ভেঙে পড়বে না। তবে বিএনপির নিশ্চিত পরাজয়ের মুখে ইভিএম এর বিরুদ্ধে আবোল-তাবোল বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে।

আজ সোমবার সাভার উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে আওয়ামী লীগের পক্ষ থেকে শীতার্ত মানুষের মধ্যে কম্বল, শুকনো খাবার, শিশুখাদ্য ও শিশুবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ ঢাকার দুই সিটির নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ দেখতে চায় জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট চাই। নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা নির্বাচন কমিশনকে সবধরণের সহায়তা করবো। বিএনপি নির্বাচনের আগেই কারচুপির অভিযোগ করছে।

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করে তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হবে। গরিব মানুষ কষ্ট পাবে না। এই লক্ষ্য আমরা জনগণের সমর্থন চাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সারাদেশে একজন মানুষও যাতে শীতে কষ্ট না পায়, কেউ যেন শীতে মৃত্যুবরণ না করে, সে জন্য দলীয়ভাবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, সরকার ইতিমধ্যে ৪০ লাখ কম্বল ও ২ কোটি নগদ অর্থ, শিশুদের জন্য শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করেছে। শিশু ও বয়স্কসহ কোনো মানুষ যাতে শীতে কষ্ট না পায়, সে জন্য এ প্রক্রিয়া অব্যাহত থাকবে। বাসস

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

ফখরুলের সঙ্গে কথা বলার ফোন রেকর্ড আছে

মুজিববর্ষের আয়োজনে যোগ দিতে মার্চে আসছেন মোদি

মুজিবর্ষ নিয়ে লম্ফ-ঝম্ফ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

মেট্রোরেলের প্রথম কোচ ঢাকায়

কুয়েতে মানবপাচার: এমপি শহীদের বিরুদ্ধে তদন্ত হবে

আ’লীগের সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই

কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ.লীগ

আগামীকাল হবে ঐতিহাসিক মিছিল : রিজভী

সর্বশেষ খবর

স্বর্ণের দাম বেড়ে ৬১ হাজার ৫২৭ টাকা ভরি

ভারতে ৫ মাস বয়সী শিশু ধর্ষণের শিকার

প্রতিপক্ষের গোপনাঙ্গ কামড়ে ৫ বছর নিষিদ্ধ ফ্রান্সের ফুটবলার

মুজিববর্ষের আয়োজনে যোগ দিতে মার্চে আসছেন মোদি