জাতীয়

সোমবার, ০৬ জানুয়ারী, ২০২০ (১৫:৪২)

কাউকে গ্রেপ্তার করা দুর্নীতি দমন কমিশনের কাজ নয়

কাউকে গ্রেপ্তার করা দুর্নীতি দমন কমিশনের কাজ নয়

স্বাধীন হলেও কাউকে গ্রেপ্তার করা দুর্নীতি দমন কমিশনের (দুদক) কাজ নয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, মাঝখানে শুনলাম দুর্নীতি দমন কমিশন বিভিন্ন জনকে ধরে নিয়ে হাজতখানায় আটকে রাখে। আসলে এটা তাদের কাজ নয়। কাউকে গ্রেপ্তার করতে হলে অবশ্যই তাদের পুলিশের সহযোগিতা নিতে হবে।

সোমবার (৬ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠককালে এসব কথা বলেন সরকারপ্রধান। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে পুলিশের প্রতিনিধি থাকা উচিত বলেও উল্লেখ করেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, পুলিশ মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারীসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা পুলিশকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলেই আমরা দেশের উন্নয়ন করতে পারছি। দেশটা এগিয়ে যাচ্ছে। আজকে সারা বিশ্ব বাংলাদেশকে সম্মান দেয়। বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তিনি বলেন, আমরা চাই যে উদ্দেশ্য নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার সুফল টা যেন মানুষের ঘরে ঘরে পৌঁছায়। সে লক্ষ্য নিয়েই আমরা কাজ করছি।

এ সময় সরকারে আসার পর থেকে পুলিশের জন্য নেওয়া বিভিন্ন উন্নয়ন ও সুযোগ-সুবিধার কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী। পঁচাত্তরের ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ড, ৩ রা নভেম্বর জেল হত্যা ও ৮১ সালে দেশে ফিরে নানা প্রতিকূলতা মোকাবেলা আর কথা তুলে ধরে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

ফখরুলের সঙ্গে কথা বলার ফোন রেকর্ড আছে

মুজিববর্ষের আয়োজনে যোগ দিতে মার্চে আসছেন মোদি

মুজিবর্ষ নিয়ে লম্ফ-ঝম্ফ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

মেট্রোরেলের প্রথম কোচ ঢাকায়

কুয়েতে মানবপাচার: এমপি শহীদের বিরুদ্ধে তদন্ত হবে

আ’লীগের সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই

কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ.লীগ

আগামীকাল হবে ঐতিহাসিক মিছিল : রিজভী

সর্বশেষ খবর

স্বর্ণের দাম বেড়ে ৬১ হাজার ৫২৭ টাকা ভরি

ভারতে ৫ মাস বয়সী শিশু ধর্ষণের শিকার

প্রতিপক্ষের গোপনাঙ্গ কামড়ে ৫ বছর নিষিদ্ধ ফ্রান্সের ফুটবলার

মুজিববর্ষের আয়োজনে যোগ দিতে মার্চে আসছেন মোদি