জেলার খবর

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক

এএসপি মহররমকে এবার চট্টগ্রামে বদলি

অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলী
অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলী

ছাত্রলীগের নেতাকর্মীদের পিটিয়ে বিপাকে পড়া অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলীকে বরিশাল রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) কার্যালয়ে বিশেষ দায়িত্বে নিযুক্ত করার পর আরেক আদেশে চট্টগ্রামে বদলি করা হয়েছে। পাশাপাশি আরও পাঁচ পুলিশ সদস্যকে বরগুনা থেকে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে তাদের প্রত্যাহারের আদেশ দেওয়া হয়।

বুধবার (১৭ অগাস্ট) সকাল সাড়ে ১১টার দিকে রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘গত সোমবার বরগুনার ওই ঘটনার পর পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তাই নিরপেক্ষ তদন্তের স্বার্থে মহররম আলীকে সোমবার বরিশালে এবং অপর এক আদেশে ওই দিনই চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে। একই সঙ্গে বরগুনা সদর থানা ও গোয়েন্দা পুলিশের (ডিবি) আরও পাঁচ সদস্যকে প্রত্যাহার করে অন্য জেলায় দেওয়া হয়েছে।’

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন বরগুনা সদর থানার উপপরিদর্শক (এএসআই) মো. সাগর, পুলিশ লাইনসে কর্মরত কনস্টেবল রাফিউল ইসলাম, ডিবি পুলিশের কনস্টেবল কে এম সানি। তাদের প্রত্যাহার করে ভোলা জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশের উপপরিদর্শক (এএসআই) ইসমাইল হোসেন ও কনস্টেবল রুহুল আমিনকে প্রত্যাহার করে পিরোজপুর জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

এরআগে মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে প্রত্যাহার করে প্রথমে বরিশাল রেঞ্জে এবং পরে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়।

সোমবার বরগুনায় জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের শোক মিছিলে আরেকটি পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। জেলা শিল্পকলা একাডেমির সামনে এ ঘটনার সময় ইটপাটকেলে পুলিশের গাড়ির কাচ ভেঙে যায়। এসময় পুলিশ ছাত্রলীগের ওই পক্ষকে নিবৃত্ত করতে বেধড়ক লাঠিপেটা করে। বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সামনেই পুলিশের লাঠিপেটার ঘটনা ঘটে। এ সময় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও কর্তব্যরত অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলীর মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। এ ঘটনা তদন্তে সোমবার রাতেই পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

দেশটিভি/এএম
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই

'মাকে চিনতে কোনো কিছুর প্রয়োজন হয় না'

উখিয়ার গভীর বন থেকে অস্ত্র ও ড্রেজার মেশিন উদ্ধার

শেখ হাসিনা সরকার থাকলে বাংলাদেশ থাকবে: আব্দুর রহমান

ফের পরিবর্তন দিনাজপুর বোর্ডের স্থগিত পরীক্ষার সময়সূচি

বিদ্যুৎ খাত: সাফল্যের চূড়ায় ৭ তরুণ

বেনাপোল ১৫টি সোনার বারসহ আটক ১

সাংবাদিক পেটানো সেই দুই কর্মচারী কারাগারে

সর্বশেষ খবর

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই

সিকিউরিটি চাকরির আড়ালে মাদক ব্যবসা

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৩৩

সিপিএলে ঝড়ো ফিফটিতে দল জিতিয়ে ম্যাচসেরা সাকিব