জেলার খবর

মোটরসাইকেল দুর্টনায় শাবিপ্রবি ছাত্রী আইসিইউতে

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

সহপাঠীর সাথে ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দিবাগত রাতে সিলেট বিমানবন্দর সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ইশরাত ইবনে ইসমাইল।

আহত মুবাশ্বেরা বিশ্ববিদ্যালয়ের ইন্ড্রাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ের (আইপিই) তৃতীয় বর্ষের ছাত্রী। সে বিশ্ববিদ্যালয়ের প্রথম ছাত্রী হলে থাকে।

প্রক্টর জানান, সহপাঠীদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ওই ছাত্রী। ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হয় সে। সহপাঠীরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নিয়ে গেলে আইসিইউতে ভর্তি করা হয়। খবর পেয়ে রাতেই উপাচার্য ও আমি তাকে হাসপাতালে দেখতে গিয়েছি।

ওসমানী হাসপাতালের আইসিইউ বিভাগের ইনচার্জ ডা. তানভীর ইসলাম নাবিল গণমাধ্যমকে জানান, মুবাশ্বেরার অবস্থা আশঙ্কাজনক। তার মাথার ডানদিকে আঘাত রয়েছে। মস্তিষ্কেও কিছু রক্তক্ষরণ হয়েছে। ৭২ ঘন্টা পর তার বোঝা যাবে তার অবস্থার উন্নতি কতটুকু হয়েছে।

দুর্ঘটনার সময় মুবাশ্বেরার সঙ্গে থাকা তার বন্ধু সাজ্জাদ গণমাধ্যমকে বলেন, ‘দুটি মোটরসাইকেলে আমরা চার জন ওসমানী এয়ারপোর্টের দিকে ঘুরতে গিয়েছিলাম। আমার পেছনে বসা ছিল মুবাশ্বেরা। ফেরার পথে মুবাশ্বেরার দুই হাতেই জিনিসপত্র ছিল। রাস্তা উঁচু নিচু হওয়ায় ঝাঁকুনি খেয়ে মোটর সাইকেল থেকে সে ছিটকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে আমরা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করি।’

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

পঞ্চগড়ে নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৬৮

ভৈরবে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

ফের ঝুমন দাসের জামিন নামঞ্জুর

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই

'মাকে চিনতে কোনো কিছুর প্রয়োজন হয় না'

উখিয়ার গভীর বন থেকে অস্ত্র ও ড্রেজার মেশিন উদ্ধার

শেখ হাসিনা সরকার থাকলে বাংলাদেশ থাকবে: আব্দুর রহমান

ফের পরিবর্তন দিনাজপুর বোর্ডের স্থগিত পরীক্ষার সময়সূচি

সর্বশেষ খবর

পঞ্চগড়ে নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৬৮

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৭৩৭

সাংবাদিক নির্যাতনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন বুধবার