জেলার খবর

ফেনীতে পিকআপের ধাক্কায় নিহত আওয়ামী লীগ নেতা

 সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

ফেনীতে পিকআপ ভ্যানের ধাক্কায় আবদুল্লাহ মোঃ শাহজাহান (৫১) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। বুধবার (১০ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর শর্শদী মোহাম্মদ আলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফেনীর মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (অসি) মোঃ আবদুস সামাদ।

পুলিশ জানায়,বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মোঃ শাহজাহান বাড়ি থেকে মোহাম্মদ আলী বাজারে যাচ্ছিলেন। মহাসড়কে ওঠামাত্রই চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন সাথে সাথে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহজাহান সুন্দরপুর গ্রামের বাসিন্দা প্রকৌশলী (অবঃ) আবদুল গফুরের ছেলে। তিনি ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক এবং শর্শদী ইউনিয়নের ৯ নম্বর সুন্দরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক। এর পূর্বে তিনি ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) মোঃ আসিফ ইকবাল গণমাধ্যমকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত মোঃ শাহজাহানকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সম্ভবত হাসপাতালে আনার পথেই তিনি মারা যান।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (অসি) মোঃ আবদুস সামাদ বলেন, ঘটনার পর চালক পিকআপটি ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই

'মাকে চিনতে কোনো কিছুর প্রয়োজন হয় না'

উখিয়ার গভীর বন থেকে অস্ত্র ও ড্রেজার মেশিন উদ্ধার

শেখ হাসিনা সরকার থাকলে বাংলাদেশ থাকবে: আব্দুর রহমান

ফের পরিবর্তন দিনাজপুর বোর্ডের স্থগিত পরীক্ষার সময়সূচি

বিদ্যুৎ খাত: সাফল্যের চূড়ায় ৭ তরুণ

বেনাপোল ১৫টি সোনার বারসহ আটক ১

সাংবাদিক পেটানো সেই দুই কর্মচারী কারাগারে

সর্বশেষ খবর

আমরণ অনশনের ঘোষণা ইডেন ছাত্রলীগের বহিষ্কৃতদের

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬০, মামলা ৫৮

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই

সিকিউরিটি চাকরির আড়ালে মাদক ব্যবসা