স্থানীয়/জনপদ

শনিবার, ১০ এপ্রিল, ২০২১ (১৬:২৩)

গাইবান্ধায় আওয়ামী লীগ নেতার বাসা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

গাইবান্ধায় আওয়ামী লীগ নেতার বাসা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মাসুদ রানার বাসা থেকে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ এপ্রিল) দুপুরে গাইবান্ধা শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়ণপুর এলাকায় থেকে এই লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম হাসান আলী (৪৫)। বাড়ি জেলা শহরের থানাপাড়া এলাকায়। তার বাবার নাম মৃত হজরত আলী। এই ঘটনায় জড়িত সন্দেহে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার সকালে শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়ণপুর এলাকায় আওয়ামী লীগ নেতার বাসায় একটি লাশ ঝুলে রয়েছে বলে পুলিশকে খবর দেওয়া হয়। দুপুর ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনায় জড়িত সন্দেহে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করা হয়েছে। তাকে কড়া নিরাপত্তায় বাসা থেকে থানায় নিয়ে যাওয়া হয়।

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তবে হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এলাকাবাসী জানায়, সুদের টাকার জন্য হাসান আলীকে এক মাস ধরে নিজ বাসায় আটকে রাখেন মাসুদ রানা। হাসান আলীর স্ত্রী বিথী বেগম গত ৬ মার্চ অভিযোগের প্রেক্ষিতে, এস আই মোশারফ ও আসাদ, মাসুদ রানার বাড়ি থেকে হাসান আলীকে থানায় নিয়ে আসে। এ নিয়ে সদর থানায় বৈঠকও হয়।

বৈঠক শেষে মাসুদ রানার জিম্মায় হাসান আলীকে হস্তান্তর করা হয় বলে মাসুদ রানার স্ত্রী রেহেনা পারভীন জানায়। তিনি আরো বলেন, তখন থেকেই হাসান আলী আমাদের বাসায় আছে। শনিবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ঘরের দরজা বন্ধ পাওয়ায় বাথরুমের ভেন্টিলেটর দিয়ে দেখতে পাই হাসান আলী ঝুলে আছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

হাসান আলীর লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত হাসান আলীর পরিবার জানায়, এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। / ভোকা

এছাড়াও রয়েছে

যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

অগ্নিকান্ডে পুড়ে গেছে ছয়তলা ভবনসহ ৮ দোকান

কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

ট্রাক-পিকআপ ভ্যানের সংর্ঘষে ৩ জন নিহত

স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জন নিহতের প্রধান আসামি গ্রেপ্তার

শিবচরে দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ ৭ আহত ২০

সিগারেট ধরাতে গিয়ে গ্যাসলাইটার বিস্ফোরণ, দগ্ধ ৫

আজও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে উভয়মুখী যাত্রীর চাপ

আরও খবর

  • শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

  • হোয়াটসঅ্যাপের বিতর্কিত নীতি কার্যকর

    হোয়াটসঅ্যাপের বিতর্কিত নীতি কার্যকর

  • আমি জন্মগতভাবে বেয়াদব: নোবেল

    আমি জন্মগতভাবে বেয়াদব: নোবেল

  • যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

    যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

সর্বশেষ খবর

সরকার লকডাউনের নামে ক্র্যাকডাউন দিয়েছে: মির্জা ফখরুল

‘বাংলাদেশের ইতিহাস আর কেউ বিকৃত করতে পারবে না’

করোনায় আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ৬৯৮

আদালতে বাবুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি