স্থানীয়/জনপদ

রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ (১০:৫০)

চট্টগ্রামে চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ

চট্টগ্রামে চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় এক চেয়ারম্যানের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি এবং বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান বেলালের হোরারবাগস্থ গ্রামের বাড়ি থেকে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে র‌্যাব চট্টগ্রাম জোনের একটি দল।

তবে অভিযানের সময় চেয়ারম্যান এবং তার পরিবারের কাউকে পাওয়া যায়নি বলে জানায় র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে দুপুর ১২টা থেকে বিকাল পর্যন্ত সীমানা দেয়াল দিয়ে ঘেরা চেয়ারম্যান বেলাল হোসেনের বাড়ির ভেতরে বাঁশের তৈরি একটি ঘরে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও দুটি বুলেট এবং পিস্তল ও বন্দুক তৈরির মেশিনসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার হয়েছে।

তবে অভিযানের সময় চেয়ারম্যান ও তার পরিবারের কোনো সদস্যকে পাওয়া না গেলেও তারা এর সঙ্গে সম্পৃক্ত কিনা সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

অভিযানে নেতৃত্ব দেয়া র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজ জানান, যদিও বাড়ির সীমানা দেয়ালের মধ্যে অস্ত্র ও গোলাবারুদ পাওয়া গেছে, তার পরও এই কারখানার সঙ্গে চেয়ারম্যানের সম্পৃক্ততা আছে কিনা সেটি আমরা নিশ্চিত নই।

তবে আমরা সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই অভিযান চালিয়েছি। আপাতত আমরা অজ্ঞাতনামা আসামি দিয়ে একটি মামলা করব। তদন্তে চেয়ারম্যানের সম্পৃক্ততা পাওয়া গেলে অভিযোগপত্রে তিনিও আসামি হবেন বলেও জানান ওই কর্মকর্তা।

তবে পুরো ব্যাপারটিকে সাজানো ঘটনা দাবি করে সারোয়াতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্হানীয় চেয়ারম্যান আলহাজ বেলাল হোসেন বলেন, ওখানে আমার পরিবারের কেউ থাকেন না, আমার উত্থানে ঈর্ষান্বিত হয়ে সুনাম ক্ষুণ্নের উদ্দেশ্যে একটি গোষ্ঠী এসব প্রপাগান্ডা চালাচ্ছে।

দুই বছর আগে এ বাড়িটিতে নগরীর বায়েজিদ থানা পুলিশও চোরাই মোটরসাইকেল ও অস্ত্রের সন্ধানে এক দফা অভিযান চালিয়েছিল বলে জানান এলাকাবাসী।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

নৌকায় ইয়াবা পাচারকালে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

মৌলভীবাজারে একই পরিবারের তিনজনসহ পাঁচজনকে কুপিয়ে হত্যা

ধর্ষণের পর কিশোরীর মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

পল্লী বিদ্যুতের কর্মকর্তাকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা

রংপুরে বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৩

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে প্রাইভেট কার: ২ নারীর মৃত্যু

মসজিদে মাইকিং করে গণপিটুনিতে নিহত ৩

দিনাজপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

সর্বশেষ খবর

ঢাকার দুই সিটির ভোটকেন্দ্র তালিকা প্রকাশ

রাজকীয় পদবি হারাচ্ছেন প্রিন্স হ্যারি-মেগান

ইউক্রেনে বিধ্বস্ত বিমানের ব্ল্যাক-বক্স পাঠাবে ইরান

নৌকায় ইয়াবা পাচারকালে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত