স্থানীয়/জনপদ

মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ (১০:৫৩)

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, সোয়া লাখ ইয়াবা উদ্ধার

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, সোয়া লাখ ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবককে ‘মাদক কারবারি’ বলে দাবি করেছে বিজিবি।

বিজিবির দাবি, ‘বন্দুকযুদ্ধের’ ঘটনার পর ঘটনাস্থল থেকে এক লাখ ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, তাজা কার্তুজ ও ধারাল ছুরি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা নাফ নদসংলগ্ন কেওড়া বাগান এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন (২৫) টেকনাফের হ্নীলার জাদিমুরা এলাকার আবদুস সালামের ছেলে।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান বলেন, মঙ্গলবার ভোরে হ্নীলা জাদিমুরা এলাকার নাফনদের কিনারায় কেওড়া বাগানের কাছাকাছি এক ব্যক্তিকে ঘুরতে দেখেন বিজিবির দমদমিয়া বিওপির টহল সদস্যরা। তখন আড়ালে লুকিয়ে পরিস্থিতি দেখেন তারা।

এ সময় তারা দেখেন মিয়ানমার থেকে আসা একটি নৌকা কেওড়া বাগানে ঢুকে এবং অপেক্ষামান ব্যক্তিটি নৌকার দিকে যান। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকা থেকে এলোপাতাড়ি গুলি ছোড়েন তারা। এতে দুজন বিজিবি সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে প্রায় ৭-৮ মিনিট ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন বিজিবি সদস্যরা। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে পৌঁছার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। হাসপাতালে নেয়ার পথেই ইমাম হোসেন তার আসল পরিচয় জানান।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

ধর্ষণের পর কিশোরীর মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

পল্লী বিদ্যুতের কর্মকর্তাকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা

রংপুরে বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৩

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে প্রাইভেট কার: ২ নারীর মৃত্যু

মসজিদে মাইকিং করে গণপিটুনিতে নিহত ৩

দিনাজপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

মালিবাগে বন্ধুকযুদ্ধে মাদক কারবারি নিহত

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

সর্বশেষ খবর

ইভিএম পদ্ধতি সাংবিধানিকভাবে অগ্রহণযোগ্য : ঐক্যফ্রন্ট

হিজবুল্লাহকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা ব্রিটেনের

চীন-মিয়ানমারের ৩৩ চুক্তি স্বাক্ষর

গুরুতর আহত শাবানা আজমি, হাসপাতালে ভর্তি