স্থানীয়/জনপদ

বুধবার, ১৭ জুলাই, ২০১৯ (১০:৪৩)

সিরাজগঞ্জের নিহত বর-কণে সহ ১১ জনের দাফন সম্পন্ন

সিরাজগঞ্জের নিহত বর-কণে সহ ১১ জনের দাফন সম্পন্ন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত বর-কনেসহ ১১জনের দাফন আজ সম্পন্ন হয়েছে। গতকাল সকাল ১১টার থেকে দুপুর (বাদ যোহর) পর্যন্ত সিরাজগঞ্জ পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠ, রামগাঁতি, কালিয়া হরিপুর, সয়াধানগড়া, দিয়ার ধানগড়া ঈদগাহ ও এনায়েতপুর গুচ্ছগ্রামের ঘাটিনা ঈদগাহ মাঠ ও রায়গঞ্জের উপজেলার কৃষ্ণদিয়ার গ্রামে তাদের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় আশপাশের গ্রামের শত শত মানুষ অংশ নেয়। শেষবারের মতো মৃতদেহগুলো দেখতে বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ ছুটে এসে ভীড় জমায়। পৃথক পৃথকভাবে সাতটি জানাজায় অংশ নেওয়া মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। জানাজা নামাজ শেষে তাদেও বিভিন্ন কবরস্থানে দাফন করা হয়।

গতকাল সোমবার উল্লাপাড়ার সেলপ নামক স্থানে অরক্ষিত একটি লেভেল ক্রসিং-এ বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের সাথে ট্রেনের সংঘর্ষে বর-কনেসহ ১১ জন নিহত ও তিন জন গুরুতর আহত হয়।

নিহতরা হলেন- উত্তর কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে বর রাজন শেখ (২২), কণে ও উল্লাপাড়া পৌর এলাকার এনায়েতপুর গুচ্ছগ্রামের মৃত গফুর সেখের মেয়ে সুমাইয়া খাতুন (১৮), বরের মামাতো ভাই শিশু আলিফ বায়েজিদ (৮), চুনিয়াহাটির (কাজীপাড়া) মৃত মহির উদ্দিনের ছেলে ভাষা সেখ (৫৫), রামগাতি মহল্লার আব্দুল মতির ছেলে আব্দুস সামাদ (৫০), তার ছেলে শাকিল (২০), দিয়ারধানগড়া মহল্লার আলতাফ হোসেনের ছেলে শরীফুল ইসলাম (২৬), মাইক্রোবাসের চালক স্বাধীন (৪৫), হেলপার আব্দুল আহাদ সুজন (২১), কৃষ্ণদিয়ার গ্রামের আলম শেখের ছেলে খোকন (৩৫), কণের ভাবী মমতা বেগম (৩৫)।

পৃথকভাবে অনুষ্ঠিত জানাযাায় উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী শফিকুল ইসলাম শফি, পৌর কাউন্সিলর ময়নুল হক, কালিয়া হরিপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল গ্রেপ্তার

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ. লীগ নেতা নিহত

বিজরীর বাসার গৃহকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

নাটোরে ট্রাকচাপায় নিহত ২

শিশু রিমা ধর্ষণকারী বন্দুকযুদ্ধে নিহত

গাজীপুরে ডিবি হেফাজতে গৃহবধূর মৃত্যু

মাগুরায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত সর্দার নিহত

রাঙ্গামাটিতে দুর্বৃত্তের হামলায় ইউপিডিএফ কর্মী নিহত

সর্বশেষ খবর

খালেদা জিয়ার জামিন শুনানি বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি

বিটিআরসিকে ১০০০ কোটি টাকা দিল গ্রামীণফোন

কিউইদের লিড, শেষটায় স্বস্তি ভারতের

মুজিববর্ষ: আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট