স্থানীয়/জনপদ

বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪ (১৪:২২)

যশোরে ভাইকে বেঁধে বোনকে গণধর্ষণ

যশোর

মামাতো ভাইকে গাছের সঙ্গে বেঁধে রেখে বোনকে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে যশোর-সাতক্ষীরা সড়কের কুচেমোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে শার্শা থানায় মামলা হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। নির্যাতিতা ওই নারীর স্বজনেরা ধর্ষকদের আটক এবং কঠোর শাস্তি দাবি করেছেন।

যশোর সদর হাসপাতালের আরএমও আলমগীর কবির বলেন, নির্যাতিতা ওই নারী বুধবার বিকেলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি হলেও লোকলজ্জার ভয়ে তিনি রাতে হাসপাতাল থেকে কাউকে না জানিয়ে বাড়ি চলে যান। পরে গভীর রাতে আবার ভর্তি হন।

বৃহস্পতিবার দুপুরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, এ ব্যাপারে ওই নারীর খালাতো ভাই (আলী হোসেন) বাদী হয়ে শার্শা থানায় একটি মামলা করেছেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রহিম জানান, মামলা দায়েরের পর আসামিদের আটকের ব্যাপারে অভিযান চলানো হয়েছে। তবে দুপুর পর্যন্ত কেউ আটক যায়নি।

জানা গেছে, যশোর থেকে মামাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলে করে সাতক্ষীরার কলায়োয় খালার বাড়ি যাওয়ার সময় তিনি এ বর্বর হামলার শিকার হন। ঘটনার পর ধর্ষকেরা তাকে মুহূর্ষু অবস্থায় ফেলে রেখে মোটরসাইকেল ও তাদের সঙ্গে কাছে থাকা স্বর্ণালংকার নিয়ে চলে যায়। বুধবার সকালে স্থানীয় লোকজন দুই ভাই-বোনকে উদ্ধার করে নাভারণ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। সেখান থেকে নির্যাতিতাকে যশোরের ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়।

নির্যাতনের শিকার ৩ সন্তানের জননী ও্ই নারী জানান, তিনি সদর উপজেলার আরচিপুর গ্রামে বাবার বাড়িতে বসবাস করেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি তার মামাতো ভাই আলী হোসেনের সঙ্গে খালাবাড়ি কলারোয়ায় যাচ্ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তারা যশোর-সাতক্ষীরা সড়কের কুচেমোড়া নামক স্থানে পৌঁছালে একদল সন্ত্রাসী রাস্তায় দঁড়ি ফেলে তাদের গতিরোধ করে। তারা থামলে ৭/৮ জন তাদের ধরে রাস্তার পাশে মাঠের মধ্যে নিয়ে গাছের সঙ্গে বেঁধে ফেলে। পরে তারা সবাই তার ওপর পাশবিক নির্যাতন করে। ধর্ষণ শেষে দুর্বৃত্তরা পুনরায় তাদের দু’ভাই বোনকে এক স্থানে এনে একটি গাছের সঙ্গে বেঁধে মোটর সাইকেল ও তার কাছে থাকা স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। সকালে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে নাভারণস্থ উপলেজা হাসপাতালে পাঠান।

নির্যাতিতা নারী জানান, তার ওপর পাশবিক অত্যাচারকারীদের কয়েকজনের নাম হলো রাজু, আরিফ, লতিফ ও বাবু। ধর্ষণের সময় তারা একে অন্যকে এ নামেই ডাকাডাকি করছিল।

এ ব্যাপারে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মনিরুজ্জামান বলেন, বেলা ১টার দিকে ও্ই নারীকে হাসপাতাল আনা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয়ভাবে খোঁজ নিয়ে জানা গেছে, তারা সবাই সন্ত্রাসী এবং বাঁগআচড়া ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন বকুলের লোক। তবে এ ব্যাপারে ক্যামেরার সামনে কেউ কথা বলতে রাজি হননি।

চেয়ারম্যান কবির হোসেন বকুল সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রায়োজনীয় কাজে ঢাকায় রয়েছেন বলে জানান।

ধর্ষকরা তার লোক কিনা জানতে চাইলে দেশ টিভিকে তিনি বলেন এসব মিথ্যা কথা। জনপ্রতিনিধি হওয়ায় আমার কাছে অনেকে আসে। তাদের কে কি করে তা সব আমার জানার কথা নয়। আমি ঘটনা শুনেই শার্শা থানার ওসিকে দোষীদের আটক করার জন্য বলেছি।

এছাড়াও রয়েছে

মিঠামইনে সিলিন্ডার গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ

পীরের আস্তানায় খাদেমের মেয়ের রহস্যজনক মৃত্যু

চেয়ারে পড়ে ছিল শিক্ষকের গলাকাটা লাশ

পটুয়াখালীতে স্পিডবোট ডুবি: নিখোঁজ ৫ যাত্রীর মরদেহ উদ্ধার

রায়হান হত্যা: পুলিশ কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

চাচিকে ধর্ষণ: যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

পাহাড় কাটতে গিয়ে মাটি চাপায় দুইজনের মৃত্যু

আরও খবর

  • ৩৪তম স্প্যান বসলো, পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান

    ৩৪তম স্প্যান বসলো, পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান

  • মার্কিন নির্বাচন : নভোচারিদের ভোট গ্রহণ শুরু

    মার্কিন নির্বাচন : নভোচারিদের ভোট গ্রহণ শুরু

  • ৩-১ গোলে বার্সার বিপক্ষে রিয়ালের জয়

    ৩-১ গোলে বার্সার বিপক্ষে রিয়ালের জয়

  • পীরের আস্তানায় খাদেমের মেয়ের রহস্যজনক মৃত্যু

    পীরের আস্তানায় খাদেমের মেয়ের রহস্যজনক মৃত্যু

সর্বশেষ খবর

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ: সেতুমন্ত্রী

২৪ ঘন্টায় আরও ২৩ জনের মৃত্যু

সিরিয়ায় মার্কিন ড্রোন হামলায় নিহত ১৭

সাংবাদিকদের অবশ্যই দায়িত্বশীল হতে হবে: প্রধানমন্ত্রী