নির্বাচন

মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০ (১১:০০)

আধুনিক ঢাকা গড়তে আতিক তাপসকে ভোট দেয়ার আহ্বান

আধুনিক ঢাকা গড়তে আতিক তাপসকে ভোট দেয়ার আহ্বান

আধুনিক, মাদকমুক্ত সবুজ রাজধানী গড়তে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রপ্রার্থী ফজলে নূর তাপসকে ভোট দেয়ার আহ্বান জানানো হয়েছে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে আতিক-তাপস সমর্থকগোষ্ঠী আয়োজিত সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়।

ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সাবেক কূটনীতিক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নিম চন্দ্র ভৌমিক, মো. রফিকুল আনোয়ার, লোকমান হোসেন, জাকির হোসেন সোহেল, শাহাদাত হোসেন ভূঁইয়া, শাহাবুদ্দিন আহমেদ, মিজানুর রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, যদি আমরা আধুনিক ঢাকা চাই তাহলে কার হাতে সম্ভব সেটি বিবেচ্য। আমরা সমর্থকগোষ্ঠী আতিকুল ইসলাম ও ফজলে নূর তাপসের সঙ্গে আলোচনা করেছি।

মূলত যানজটহীন, বর্জ্যমুক্ত, দূষণমুক্ত পরিষ্কার ঢাকা মহানগরী আমাদের দাবি। তারা এ বিষয়ে ঐকমত্য পোষণ করেছেন। তারা বলেছেন, নির্বাচিত হলে তারা ঢাকাকে সবুজ নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে একটি খেলার মাঠ দেবেন।

ডিএনসিসির প্রচারণায় না’গঞ্জ মহানগর যুবলীগ : নারায়ণগঞ্জ প্রতিনিধি জানায়, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ৪টি ওয়ার্ডের গণসংযোগ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ।

সোমবার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টানা ৪টি ওয়ার্ডের এই গণসংযোগের নেতৃত্বে দেন মহানগরের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৩, ৫৮, ৫৯ ও ৬০নং ওয়ার্ডের ভোটারদের কাছে নৌকা প্রতীকের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়। সূত্র/ইত্তেফাক

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

৩ সংসদীয় আসনে উপনির্বাচনে বিএনপি প্রার্থীর নাম ঘোষণা

৫ আসনে উপনির্বাচনে আ’লীগের প্রার্থী যারা

তাপসের আসনে মনোনয়নপত্র তুললেন সাঈদ

আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র আতিকুল

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তাপস-আতিক

রাজধানীতে মুখোশ পরে আ’লীগের পোলিং এজেন্টকে কুপিয়ে হত্যা

ঢাকা দক্ষিণের মেয়র তাপস, উত্তরে আতিকুল নির্বাচিত

সর্বশেষ খবর

জিতল ইন্টার মিলান

১২০০ দিনের জেল ট্রাম্পের উপদেষ্টা স্টোনের

ভাষার দিনে খালেদা জিয়াকে মুক্ত করার শপথ বিএনপির

একমাত্র ক্রিকেটার হিসেবে বিরল রেকর্ডটা গড়ে ফেললেন টেলর