নির্বাচন

বৃষ্টি উপেক্ষা করে চলছে মেয়র প্রার্থীদের প্রচার-প্রচারণা

তাবিথ
তাবিথ

আর মাত্র দু'দিন মাত্র দুইদিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে সিটি করপোরেশন নির্বাচন। ফলে শেষ সময়ে চলছে প্রার্থীদের ঘাম-ঝরানো প্রচার-প্রচারণা। ভোট চাইতে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন তারা।

শনিবার বৃষ্টির কারণে অনেকেই সকাল থেকে গণসংযোগ শুরু করতে পারেনি অনেকে। তারপরও বৃষ্টি মাথায় নিয়েই শুরু করেছেন প্রচার- প্রচারণা।

ঢাকা সিটি উত্তরে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক রাজধানীর ফার্মগেট এলাকায় প্রচারণা চালান। অংশ নেন তেজঁগাও কলেজ প্রাঙ্গণে আয়োজিত পথসভায়। মেয়রপদে নিজের যোগ্যতার বিভিন্ন দিক তুলে ধরে টেবিল ঘড়ি প্রতীকে ভোট চান আনিসুল।

এর আগে বৃষ্টি উপেক্ষা করে সকাল ৮টায় প্রচারণায় বের হন বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল। ঢাকা সিটি করপোরেশন উত্তরে বিএনপি-সমর্থিত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল ৭টার দিকে উত্তরা ৮ নম্বর সেক্টরের কয়েকটি বস্তি ও কলোনিতে প্রচার চালিয়েছেন।

সকাল সাড়ে ৮টার দিকে বাসে করে উত্তরা ৮ নম্বর সেক্টরের সোনালী ব্যাংক স্টাফ কলেজ-সংলগ্ন ৮ নম্বর বস্তিতে যান এ মেয়র পদপ্রার্থী। বস্তির ঘরে ঘরে গিয়ে বাস মার্কায় ভোট চান তিনি।

এরপর সেখান থেকে তাবিথ রেললাইন-সংলগ্ন সেলিমের বস্তিতে যান। আশপাশের ছোট ছোট কয়েকটি কলোনিতেও প্রচার চালান তিনি।

প্রচারণার একপর্যায়ে সাংবাদিকের তাবিথ বলেন, ‘নির্বাচন সুষ্ঠু হবে কি না, তা নিয়ে আমাদের শঙ্কা আছে। সর্বশেষ সেনা মোতায়েন নিয়ে যে টালবাহানা করা হলো, সেটি আমাদের শঙ্কা আরও বাড়িয়ে দিয়েছে। তবে আমরা জনগণের কাছ থেকে সাড়া পাচ্ছি। জনগণ আমাদের চাচ্ছে। তাই শেষ পর্যন্ত আমরা নির্বাচনের মাঠে লড়াই চালিয়ে যাব।’

নির্বাচিত না হলে ফলাফল মেনে নেবেন কি না-সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তাবিথ বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে ফলাফল যা-ই হোক, মেনে নেব।’

এদিকে, দক্ষিণের মেয়র প্রার্থী সাঈদ খোকন রাজধানীর সবুজবাগে প্রচারণা করেন। আর হাজারীবাগে মির্জা আব্বাসের পক্ষে প্রার্থীদের কাছে ভোট চান তার স্ত্রী আফরোজা আব্বাস। নগরীর উন্নয়নসহ নানা প্রতিশ্রুতি তাদের সবার।

দেশটিভি/আরসি
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

আরআরএফ'র নতুন সভাপতি বাদল, সম্পাদক বাবলু

ইভিএমে ভোট জালিয়াতি হবে না, যাচাই করেই সিদ্ধান্ত: সিইসি

উপ-নির্বাচনে জামানত ২০ হাজার

জেলা পরিষদের ভোটার তালিকা প্রণয়নের নির্দেশ ইসির

ইভিএমে ত্রুটি আছে, দাবি সুজনের

সর্বোচ্চ ১৫০ আসনে ইভিএম: ইসি

গাইবান্ধা-৫ আসনে উপ-নির্বাচন ১২ অক্টোবর

গাইবান্ধা-৫ আসনে উপনির্বাচনের তফসিল জানা যাবে মঙ্গলবার

সর্বশেষ খবর

ইভিএমের নির্বাচন করবে জাতীয় পার্টি: রওশন এরশাদ

বিএনপির কাজ হলো বাঁকা পথে চলা: ওবায়দুল কাদের

রাজধানীর শপিং সেন্টারে এসি বিস্ফোরণে আহত ২

থাইল্যান্ডে দিবাযন্ত্র কেন্দ্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৩৪