অর্থনীতি

গৌরব জুয়েলার্সের চতুর্থ শাখার উদ্বোধন

জুয়েলারি পণ্য অর্থনীতিতে নতুন দিগন্ত উম্মোচন করবে: এফবিসিসিআই সভাপতি

ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে জুয়েলারি খাতের অবদান প্রতিনিয়ত বাড়ছে বলে মনে করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি মো. জসিম উদ্দিন। তিনি বলেন, বাংলাদেশি জুয়েলারি কারিগরদের গহনা বিশ্বমানের। বিশ্ববাজারে বাংলাদেশি গহনা রপ্তানিতে নতুন সম্ভাবনা দেখা দিয়েছে। দেশের জুয়েলারি শিল্প এখন অনেক এগিয়ে যাচ্ছে। সামনে অর্থনৈতিক মন্দা আসছে। এই সময়ে জুয়েলারি পণ্য রপ্তানি অর্থনীতিতে নতুন দিগন্ত উম্মোচন করবে।

বুধবার (১২ অক্টোবর) রাজধানীর নিউ মাকের্টে গৌরব জুয়েলার্সের চতুর্থ শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এফবিসিসিআই সভাপতি।

এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই সহসভাপতি আমিন হেলালী, গৌরব জুয়েলার্সের কর্ণধার গনেস দেবনাথ, প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্র নায়িকা বিদ্যা সিনহা মিম, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন- বাজুসের সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়, বাজুসের সহসভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন প্রমুখ।

অনুষ্ঠানে গৌরব জুয়েলার্সের কর্ণধার গনেশ দেবনাথ বলেন, ক্রেতাদের আস্থা ও ভালোবাসায় এগিয়ে যাচ্ছে গৌরব জুয়েলার্স। দেশে জুয়েলারি শিল্পের যে নতুন সম্ভাবনা তৈরি হয়েছে, তাতে ভূমিকা রাখতে চাই। দেশি গহনার বিশবাজার তৈরিতে কাজ করবে গৌরব জুয়েলার্স।

চিত্র নায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, বিগত কয়েক বছরে আমার কাছে বিস্বস্ত প্রতিষ্ঠানে পরিণত হয়েছে গৌরব জুয়েলার্স। প্রতিষ্ঠানটির তৈরি গহনা মানে ও গুণে অনেক সমৃদ্ধ। ক্রেতাদের আস্থা ও ভালোবাসায় গৌরব জুয়েলার্স এগিয়ে যাচ্ছে। আমার বিশ্বাস আমার মতো অন্যান্য ক্রেতারাও গৌরব জুয়েলার্স তৈরি গহনায় গৌরববোধ করবেন।

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মোস্তাফিজুর রহমান

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

ইবিএইউবি-এ পালিত হলো ‘শেখ রাসেল দিবস’

আবার দাম কমেছে স্বর্ণের

গার্মেন্টস শ্রমিকদের স্বাস্থ্য সুরক্ষায় একসঙ্গে কাজ করবে বিজিএমইএ, আইজি ও আয়াত এডুকেশন

‘চায়না-বাংলাদেশ বাণিজ্য সহজীকরণ’ বিষয়ক প্রশিক্ষণ

ন্যাশনাল ব্যাংকের পরিচালক হলেন রিক হক

ক্রেডিট কার্ডে ডলার সীমা লঙ্ঘন করায় ২৭ ব্যাংককে শোকজ

সর্বশেষ খবর

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মোস্তাফিজুর রহমান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত