অর্থনীতি

মঙ্গলবার, ০২ এপ্রিল, ২০১৯ (১৮:২৯)

রমজানের জন্য ২২ এপ্রিল থেকে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

রমজানের জন্য ২২ এপ্রিল থেকে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) আসন্ন পবিত্র রমজান উপলক্ষে আগামী ২২ এপ্রিল থেকে সারাদেশে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় শুরু করবে। আগামী মে মাসে পবিত্র রমজান শুরু হবে।

রাজধানীতে টিসিবির পণ্য বিক্রয়ের নির্ধারিত স্থানগুলো হলো: সচিবালয় গেট, জাতীয় প্রেসক্লাব, কাপ্তান বাজার, ভিক্টোরিয়া পার্ক, সাইন্স-ল্যাবরেটরি মোড়, নিউমার্কেট-নিলক্ষেত মোড়, শ্যামলী-কল্যাণপুর, ঝিগাতলা মোড়, ফার্মগেট, খামারবাড়ি, কলমিতলা বাজার, কচুখেত রজনীগন্ধা সুপারমার্কেট, আগারগাঁও তালতলা এবং নির্বাচন কমিশন অফিস।

উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্স, মিরপুর-১ বাজার রোড, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, বনশ্রীতে আইডেল স্কুল, বাংলাদেশ ব্যাংক চত্বর, মহাখালী কিচেন মার্কেট, শেওড়াপাড়া বাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, ফকিরাপুল বাজার এবং আইডেল জোন, মতিঝিল বলাকা চত্বর।

এছাড়াও খিলগাঁও তালতলা বাজার, রামপুরা বাজার, মিরপুর দশ নম্বর চত্বর, উত্তরায় আশকোনা হজ ক্যাম্প, মোহাম্মদপুর টাউন হল কিচেন মার্কেট, দিলকুশা ও মাদারটেক নন্দিপাড়া কৃষি ব্যাংক।

টিসিবির মুখ্য কর্মকর্তা (বাণিজ্য) এম শিহাবুর রহমান সাংবাদিকদের বলেন, পবিত্র রমজান উপলক্ষে আগামী ২২ এপ্রিল থেকে রাজধানী ঢাকাসহ সারাদেশে খুচরা বাজারের চেয়ে কমমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় করা হবে।

তিনি আরো বলেন, এই কর্মসূচির অধীন দুই থেকে আড়াই হাজার টন ভোজ্য তেল, দুই হাজার টন চিনি, এক হাজার থেকে এগার শত টন মসুর ডাল, এক হাজার পাঁচশত টন ছোলা এবং এক হাজার টন খেজুর বিক্রয় করা হবে। সারাদেশে ট্রাকে করে ১৮৭টি স্পটে, রজধানীতে ৩৫টি স্পটে, চট্টগ্রামে দশটি স্পটে, প্রতিটি বিভাগে ৫টি করে এবং প্রতিটি জেলায় একটি করে স্পটে মোট ২ হাজর ৮২৭ জন ডিলার ট্রাকে করে এ পণ্য বিক্রয় করবে।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

চাকরিতে অষ্টম থেকে উপরের গ্রেডের নিয়োগে কোটা থাকবে না

ভয়াবহ বিপর্যয়ে পুঁজিবাজার

বাণিজ্য মেলা আজ খুলবে দুপুরে

স্বর্ণের ভরি ৬০ হাজার টাকা পেরিয়েছে

বাণিজ্য মেলার পর্দা উঠছে আজ

২০০ টাকার নোট আসছে বাজারে

২২ লাখ রিটার্নে কর জমা ২৩ হাজার কোটি টাকা

আবারও বাড়ল স্বর্ণের দাম

সর্বশেষ খবর

চীন থেকে বাংলাদেশিদের ফিরিয়ে আনার নির্দেশনা প্রধানমন্ত্রীর

পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে মারল স্বামী

শাহ এএমএস কিবরিয়ার ১৫ তম মৃত্যুবার্ষিকী আজ

সেই ধর্ষক ৪ বন্ধু কারাগারে