বিনোদন

টালিউড অভিনেতার আত্মহত্যার চেষ্টা

 ফাইল ছবি
ফাইল ছবি

টালিউডে আত্মহত্যার চেষ্টা করেছেন আরো এক অভিনেতা। নাম তার অভিনেতা শৈবাল ভট্টাচার্য। ছোট পর্দার পরিচিত মুখ। নিয়মিত ধারাবাহিকে কাজ করতেন বিভিন্ন চরিত্রে।

সোমবার (৮ আগস্ট ) রাতে মদ্যপ অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে নিজেকে গুরুতর আঘাত করেন শৈবাল। মাথায় ও পায়ের চোট পেয়ে মারাত্মক আহত হয়েছেন। এ সময় তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে।

চিত্তরঞ্জন হাসপাতালে আপাতত চিকিৎসাধীন অভিনেতা। বর্তমানে স্থিতিশীল তিনি। পরিবার থেকেই পুলিশের কাছে খবর জানানো হয়। কী কারণে আত্মহত্যার চেষ্টা, তার তদন্তে নেমেছে কসবা থানার পুলিশ। তবে কী কারণে এই ঘটনা ঘটালেন শৈবাল, তা নিয়ে ধোঁয়াশায় পরিবারও।

এদিকে অভিনেতার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যায়, বেশ হাসিখুশিই ছিলেন তিনি। পরিবার কিংবা শুটিংয়ের সহকর্মীদের সঙ্গে কখনো ছবি আবার কখনো রিল শুট করেছেন।

আত্মহত্যার চেষ্টার পেছনে কী তাহলে মানসিক অবসাদ? ফের টালিপাড়ায় আত্মহত্যার ঘটনায় উঠছে প্রশ্ন। গত মে মাসে টালিপাড়ায় একের পর এক অভিনেত্রী-মডেলের আত্মহত্যার ঘটনা স্তম্ভিত করেছিল গোটা ইন্ডাস্ট্রিকে। প্রথমে পল্লবী দে, তারপর একে একে বিদীষা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগীর আত্মহনন।

১২ দিনের ব্যবধানে মৃত্যু হয় তিন অভিনেত্রী-মডেলের। সে সময় উঠে এসেছিল অবসাদের কথাটি। অভিনেতা শৈবাল ভট্টাচার্যের সেই একই চেষ্টা কোন ইঙ্গিত দিচ্ছে, প্রশ্ন ঘোরাফেরা করছে টালিপাড়ার অন্দরমহলে।

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

বাগদান সারলেন আমির কন্যা ইরা খান

গ্যাস বেলুন বিস্ফোরণ: শঙ্কামুক্ত নয় দগ্ধ আবু হেনা রনি

বাংলাদেশি মডেলের প্রেমে কোরিয়ান যুবক, করলেন বিয়ে

১৩ বছর পর ঢাকায় আসছেন কবীর সুমন

বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক জাহিদ

চাদরের গানে তারা

এটিএম শামসুজ্জামানের জন্মদিন আজ

সুবহার উচ্ছ্বাস

সর্বশেষ খবর

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬০, মামলা ৫৮

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই

সিকিউরিটি চাকরির আড়ালে মাদক ব্যবসা

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৩৩