বিনোদন

আলোচনায় চ্যানেল নাইনের টার্কিশ সিরিজ ‘আকাশ জুড়ে মেঘ’

 টার্কিশ সিরিজ
টার্কিশ সিরিজ

প্রচারের পর থেকেই আলোচনায় এসেছে বাংলায় ডাবিংকৃত চ্যানেল নাইনে প্রচারিত টার্কিশ সিরিজ ‘আকাশ জুড়ে মেঘ (Love Makes you Cry)’। গত ঈদুল আযহা থেকে সম্প্রচার শুরু হওয়া এই মেগা সিরিজটি চ্যানেল নাইন নিয়মিত প্রচার করছে সপ্তাহে ছয় দিন।

শনি থেকে বৃহস্পতিবার বিকাল ৫টা ৫৫ এবং রাত ৯টায় দেখা যাচ্ছে সিরিজটি।

বিশ্ব নন্দিত টার্কিশ সিরিজটি ভালোবাসা কেন্দ্রিক গল্প হলেও মুলত এক অনাথ শিশুর জীবন সংগ্রামের কাহিনীর মধ্যে এগিয়ে যায়। আদা শিশুকালে হারায় তার বাবা ও মাকে। অনাথ এই শিশুটির দায়িত্ব নেন তার মামা ও মামি। আদার নাম পরিবর্তন করে মামা তার নাম রাখেন মরিয়ম।

এই শিশুটি প্রতিবাদ করেও নাম ফিরিয়ে নিতে পারে না। সময়ের নিয়মে আদা বড় হয়। তার মামা তাকে এলাকার এক মাঝ বয়সী অর্থশালী বিবাহিত লোকের সাথে টাকার বিনিময় বিয়ে দেয়ার জন্য টাকা নেয়। লোকটি দ্রুত বিয়ে দেয়ার জন্য প্রতিদিনই আদার মামাকে চাপ দেয়।

এদিকে, আদা একদিন রাস্তায় তার হাতব্যাগ ফেলে চলে আসে। ব্যাগটি পায় ইউসুফ নামে এক কাভারভ্যান চালক। সে ব্যাগের মধ্যে আদার মায়ের লিখা চিঠিটি পায়। চিঠিটি পরে আবেগ ধরে রাখতে না পেরে চিঠিটি ফেরত দিতে তার ঠিকানায় চলে যায়। আদাকে চিঠিটিও দেয়।

একপর্যায়ে দুইজনের মধ্যে ভালোবাসা হয়। বিষয়টি আদাকে বিয়ে করা লোকটি জেনে যায়। লোকটি আদার মামাকে বললে মামা আদাকে অত্যাচার শুরু করে। অবশেষে আদা একদিন ইউসুফের হাত ধরে তার গ্রাম ছেড়ে চলে আসে ইস্তাম্বুলে। ঘটনাচক্রে ইউসুফকে যেতে হয় জেলে। এরপর নতুন নতুন সমস্যার সম্মুখিন হয় আদা।

আদা কী পারবে ইউসুফকে জেল থেকে ফিরিয়ে আনতে? অচেনা নগরীতে আদা কী পাবে একটু বেঁচে থাকার আশ্রয়?

টার্কিশ সিরিজ ‘আকাশ জুড়ে মেঘ’ পরিচালনা করেছেন বিশ্ব নন্দিত টার্কিশ সিরিজ নির্মাতা- গোকসেন উসতা, মূল চরিত্রে অভিনয় করেছেন- দেনিস জান আকতাশ (ইউসুফ) এবং হাফসানুর সাংজাকতু তান (আদা মরিয়ম)। এর বাংলায় ডাবিং পরিচালনা করেছেন দীপক সুমন।

দেশটিভি/এমএনকে
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

বাগদান সারলেন আমির কন্যা ইরা খান

গ্যাস বেলুন বিস্ফোরণ: শঙ্কামুক্ত নয় দগ্ধ আবু হেনা রনি

বাংলাদেশি মডেলের প্রেমে কোরিয়ান যুবক, করলেন বিয়ে

১৩ বছর পর ঢাকায় আসছেন কবীর সুমন

বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক জাহিদ

চাদরের গানে তারা

এটিএম শামসুজ্জামানের জন্মদিন আজ

সুবহার উচ্ছ্বাস

সর্বশেষ খবর

পঞ্চগড়ে নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৬৮

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৭৩৭

সাংবাদিক নির্যাতনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন বুধবার