বিনোদন

'ব্রাউন' নিয়ে ফিরছেন কারিশমা

ফাইল ছবি
ফাইল ছবি

নব্বই দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর এখন পর্দায় একেবারেই অনুপস্থিত বলা যায়। এমনকি থাকেন না গণমাধ্যমের শিরোনামেও। বলা যায়, অনেকটা আড়ালে চলে গেছেন এই অভিনেত্রী।

কিন্তু আড়মোড়া ভেঙে এবার বোধহয় ফিরছেন এই অভিনেত্রী। তার আভাস মিলছে গণমাধ্যমের শিরোনামেও। কিছুদিন আগেই পার্ক স্ট্রিটের খ্যাতনামা এক রেস্তোরাঁয় দেখা যায় অভিনেত্রীকে। জানা যায়, মেয়েকে নিয়ে মধ্যাহ্নভোজ সারতে হাজির হয়েছিলেন সেখানে। জানা গেছে, শুটিংয়ের জন্য বেশ কিছুদিন ধরেই কলকাতায় অবস্থান করছেন এই অভিনেত্রী। তিলোত্তমা শহর কলকাতার অলি-গলিতে শুটিং করতে দেখা গেছে নব্বই দশকের হার্টথ্রব এ নায়িকাকে। মূলত আসন্ন সিনেমা ‘ব্রাউন’-এর শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন নায়িকা।

এবার অভিনেত্রীকে কলকাতার কুমারটুলি এলাকায় শুটিং করতে দেখা গেছে। আসন্ন সাসপেন্স থ্রিলারের জন্য কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করেছেন তিনি। সঙ্গে ছিল শুটিংয়ের ক্রু-মেম্বাররাও। এক মাস ধরে কলকাতাতেই রয়েছেন ছবির টিম এবং অভিনেত্রী। তাদের কলকাতা শুটিংয়ের সময়সূচি প্রায় শেষের দিকে। কুমারটুলি পার্কে কারিশমা পৌঁছানোর আগেই সবকিছু প্রস্তুত রেখেছিলেন সহকারী পরিচালক এবং অন্যরা। তড়িঘড়ি ক্যামেরার সামনে শট দিয়েছেন কারিশমা।

‘ব্রাউন’-এর শুটিং করতে কখনো বাওয়ালির রাজবাড়িতে, কখনো রাজারহাট, চায়না টাউনে দেখা মিলেছে বলি অভিনেত্রীর। এলাকাগুলোর আশপাশে কিছু বিশিষ্ট জায়গায় শুটিং সেরেছেন তিনি। সিরিজটি অভীক বড়ুয়ার বই 'সিটি অব ডেথ' অবলম্বনে তৈরি। কারিশমা কাপুর ছাড়াও অভিনয় করছেন হেলেন, সোনি রাজদানের। ক্রাইম ড্রামা সিরিজে নারী গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন কারিশমা। বাংলা থেকে ‘ব্রাউন’-এ কাজ করার কথা রয়েছে খরাজ মুখোপাধ্যায়, যিশু সেন গুপ্তসহ টালিউডের বেশ কয়েকজন অভিনেতার। এখন আড়মোড়া ভেঙে কারিশমা কীভাবে ফেরেন, তা-ই দেখার অপেক্ষা তার ভক্তদের।

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

দুর্গম চরে মৌসুমী

সরে দাঁড়ালেন সুনেরাহ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাচসাস’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

মাসুম আজিজের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ঢাকায় আসার অনুমতি পাননি নোরা ফাতেহি

অভিনেতা মাসুম আজিজ আর নেই

কবীর সুমন গাইবেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে

দুই সিনেপ্লেক্সসহ ২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘রাগী’

সর্বশেষ খবর

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মোস্তাফিজুর রহমান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত