বিনোদন

এবার ঈদে ইভান-সুস্মিতার ‘পগ গার্ল’

‘পগ গার্ল’
‘পগ গার্ল’

এবার ঈদুল আজহাকে সামনে রেখে পরিচালক সাজিন খানের ভিন্নধর্মী ‘পগ গার্ল’নাটকে জুটি বেঁধেছে তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা ইভান সাইর ও সুস্মিতা সিনহা। এ ছাড়াও আরো অভিনয় করছেন শাফায়েত দুর্জয়, সহিদ চিশতী, মারিয়া অনন্যা, ইনাইনা এলিজাবেথ, সাজ্জাদসহ অনেকে।

গ্রাম থেকে ঢাকা শহরে আসে এমি নামের এক তরুণী! উদ্দেশ্য, প্রাইভেট ভার্সিটিতে ভর্তি হয়ে পড়ালেখা করা। একটা সময় এমির সঙ্গে ঢাকা শহরের নানান রকম মানুষের পরিচয় ঘটে এবং যুবকের সঙ্গে প্রেম বা রিলেশনে জড়িয়ে পড়ে।

সেই রিলেশন আর ঢাকা শহরের পড়ালেখা ও থাকা-খাওয়ার খরচ মিটানোর জন্য মেয়েটি বেছে নেয় নিজের জীবনের ভিন্ন এক পথ। ‘পগ গার্ল’ গল্পটি এমি নামের এক তরুণীর প্রেম, সংগ্রাম আর ভুল সিদ্ধান্তের একটি রূপরেখা।

নাটকটি প্রসঙ্গে পরিচালক সাজিন খান বলেন, কমেডি ধাঁচের হলেও প্রেম ভালোবাসাকে নিজের স্বার্থে আত্মকেন্দ্রিক গল্প ‘পগ গার্ল’। আপেল আকবর ভাই দুর্দান্ত একটি গল্প লিখেছেন। অভিনয়শিল্পীরাও ভালো অভিনয় করেছে। আশা করছি দর্শকরা খুবই ইনজয় করবে।

অভিনেতা ইভান সাইর দেশ টিভিকে বলেন, ‘নাটকটির গল্প খুবই চমৎকার। যখন গল্পটি আমি পড়ি মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে।’ আগামী ঈদুল আজহায় ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল এবং স্বনামধন্য একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

দেশটিভি/আইআর
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

দুর্গম চরে মৌসুমী

সরে দাঁড়ালেন সুনেরাহ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাচসাস’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

মাসুম আজিজের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ঢাকায় আসার অনুমতি পাননি নোরা ফাতেহি

অভিনেতা মাসুম আজিজ আর নেই

কবীর সুমন গাইবেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে

দুই সিনেপ্লেক্সসহ ২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘রাগী’

সর্বশেষ খবর

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মোস্তাফিজুর রহমান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত