বিনোদন

ঘনিষ্ঠতায় অনিচ্ছুক স্ত্রী, আদালতে অভিনেতা

আদালতে অভিনেতা
আদালতে অভিনেতা

ভারতের উড়িষ্যার অভিনেতা ও সাংসদ অনুভব মোহান্তির বিয়ের পর থেকেই শারীরিক সম্পর্কে আপত্তি স্ত্রী বর্ষা প্রিয়দর্শিনীর। বছরের পর বছর সেটি সহ্য করে অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। দীর্ঘ আট বছরের দাম্পত্যের ইতি টানতে বিচ্ছেদের আবেদন করেন এই অভিনেতা। অনুভবের স্ত্রী বর্ষাও উড়িষ্যার একজন খ্যাতনামা অভিনেত্রী।

অনুভবের অভিযোগ- বর্ষা কোনো রকম শারীরিক ঘনিষ্ঠতায় ইচ্ছুক নন এবং সোশ্যাল মিডিয়ায় তার নামে অপপ্রচার চালাচ্ছেন।

কটকের অতিরিক্ত জেলা বিচারক ম্যাজিস্ট্রেটের (এডিজেএম) আদালতে অনুভবের করা বিবাহবিচ্ছেদের আবেদনের প্রেক্ষিতে বিচারক বর্ষাকে দু’মাসের মধ্যে অভিনেতার বাড়ি খালি করার নির্দেশ দিয়েছেন। অন্যদিকে, বর্ষার ভরণপোষণের খরচ বাবদ অনুভবকে প্রতিমাসে ত্রিশ হাজার টাকা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

অন্য একটি পিটিশনে বর্ষার আয়ের উৎস প্রকাশের দাবি করেছিলেন অনুভব। গত সপ্তাহে শুনানি হলেও এখনও সে বিষয়ে কোনো রায় দেননি আদালত।

কয়েক দিন আগে (২৪ মে) অনুভব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। ৪০ মিনিট ৭ সেকেন্ডের সেই ভিডিওতে নিজের দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি। অভিনেতার ভাষ্য, এত বছর ক্যামেরার সামনে কাজ করেছি, কখনো ভাবিনি নিজের দাম্পত্য জীবন নিয়ে ক্যামেরার সামনে কথা বলতে হবে। এতদিন আমাদের দুই পরিবারের সম্মানের কথা ভেবে চুপ ছিলাম, নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। বিয়ের পর থেকেই বর্ষার কাছে ‘স্বামীর বৈবাহিক অধিকার’ পাইনি।

স্ত্রীর বিরুদ্ধে ফেক অ্যাকাউন্ট খুলে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচার করার অভিযোগ এনেছেন অনুভব। তিনি জানান, একপাক্ষিক কথা শুনলে সত্য প্রকাশ হবে না। তাই তিনি মুখ খুলতে বাধ্য হয়েছেন। অনুরাগীদের এসব অপপ্রচারে কান না দেওয়ার আহ্বান জানান এই অভিনেতা।

প্রসঙ্গত, উড়িষ্যার পাশাপাশি কলকাতার বাংলা সিনেমাতেও নায়ক হিসেবে পর্দা মাতিয়েছেন অনুভব। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- 'সাথী আমার', 'খলনায়ক', 'স্বার্থপর', 'এরই নাম প্রেম', 'জীবন সাথী', 'কালী শংকর'। ২০১৩ সালে উড়িষ্যার শাসক দল বিজু জনতা দল (বিজেডি)-এর প্রার্থী হিসেবে রাজনীতিতে পা রাখেন তিনি।

দেশটিভি/আইআর
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

দুর্গম চরে মৌসুমী

সরে দাঁড়ালেন সুনেরাহ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাচসাস’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

মাসুম আজিজের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ঢাকায় আসার অনুমতি পাননি নোরা ফাতেহি

অভিনেতা মাসুম আজিজ আর নেই

কবীর সুমন গাইবেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে

দুই সিনেপ্লেক্সসহ ২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘রাগী’

সর্বশেষ খবর

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মোস্তাফিজুর রহমান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত