বিনোদন

কী আয়োজন থাকছে আলিয়ার বিয়েতে !

আলিয়া ভাট। ছবি: সংগৃহীত।
আলিয়া ভাট। ছবি: সংগৃহীত।

বহুল আলোচিত প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট অবশেষে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। বলিউডের অন্যতম জনপ্রিয় এই প্রেমিকযুগলের বিয়ের কথা রয়েছে আগামী ১৪ এপ্রিল। তাদের বিয়ে এখন টক অব দ্য বি-টাউন। বিয়েতে কী কী আয়োজন থাকছে, খাবার মেন্যু কি, আলিয়ার খাবারের মেন্যু কী হবে, ঘরবন্দি আলিয়া এখন কীভাবে সময় কাটাচ্ছেন- এমন নানা প্রশ্ন এখন ঘুর পাক খাচ্ছে ভারতের মিডিয়া অঙ্গনে।

বলিউড সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, আর কদিন পরেই প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ যুগলের বিয়ে ১৪ এপ্রিল।

প্রতিবেদনে বলা হয়েছে, ১৪ এপ্রিল পরিবারের সদস্যদের উপস্থিতিতে বেশ গোপনীয়তায় রণবীর-আলিয়ার বিয়ে হবে। এ যুগলের একজন ঘনিষ্ঠ বন্ধু বলিউড হাঙ্গামার প্রতিবেদককে বলেছেন, ১৪ এপ্রিল আলিয়ার বাসভবনে বিয়ের আয়োজন সম্পন্ন হবে। বিয়েতে উপস্থিত থাকবেন এ যুগলের পরিবারের নিকট-সদস্যরা।

পরদিন ১৫ এপ্রিল সন্ধ্যায় আলিয়া ও রণবীরের সৌজন্যে হবে ফ্যামিলি ডিনার, যেখানে পরিবারের আরও সদস্য যুক্ত হবেন। আর ১৬ এপ্রিল আয়োজন হবে রিসেপশনের, যেখানে আলিয়া-রণবীরের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিমন্ত্রণ করা হবে।

একটি ঘনিষ্ঠ সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, গণমাধ্যম এড়াতে আলিয়া ভাট বিয়ের আগে ঘরের বাইরে বের হবেন না। তিনি কার্যত গৃহবন্দি।

সূত্রের ভাষ্য, ‘জুহুর সবখানে এখন আলোকচিত্রী। বিয়ে-সম্পর্কিত যে কোনও প্রশ্ন এড়াতে আলিয়া সিদ্ধান্ত নিয়েছেন, বিয়ের আগ পর্যন্ত তিনি পাপারাজ্জিদের সম্পূর্ণ এড়িয়ে চলবেন।’

এদিকে টাইমস অব ইন্ডিয়া বলছে, আলিয়ার কাকা রবিন ভাট নিশ্চিত করেছেন ১৪ এপ্রিল বিয়ে হচ্ছে। বিয়ের আয়োজন হবে টানা চার দিন।

বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়েতে খাবারের বিশাল আয়োজন থাকছে। কাপুরের পরিবারের সদস্যরা ভোজনরসিক। রণবীরের মা নীতু কাপুর দিল্লি ও লক্ষ্ণৌ থেকে ছেলের বিয়ের জন্য বিশেষ পাচককে আমন্ত্রণ করেছেন। থাকবে দেশি ও আন্তর্জাতিক সুস্বাদু পদ। আলাদা দিল্লি কাউন্টার থাকবে। যেহেতু নিরামিষভোজী আলিয়া, তিনি নিরামিষ খাবেন এবং নিরামিষভোজীদের জন্য অতিরিক্ত ২৫টি কাউন্টার থাকবে। থাকবে নিরামিষ সব সুস্বাদু পদ।

রণবীর-আলিয়ার বিয়ের খবর প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসেনি কারও পক্ষ থেকে। তবে ভারতীয় পত্রপত্রিকায় সয়লাব তাদের নানা খবর। অবশ্য বলিউড সেলেবদের বিয়ের আয়োজন নিয়ে লুকোচুরি এটাই প্রথম নয়।

দেশটিভি/এমএস
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

ফিলিস্তিনের পক্ষে কথা বলায় তোপের মুখে মার্কিন মডেল

সাকিব-ববির প্রেম গুঞ্জন নয়,সত্য!

এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি

রাজ্যের আকিকা দিলেন রাজ-পরী

‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা

৯ মাস পর দেশে ফিরলেন শাকিব খান

ভেঙে পড়েছেন আমির খান

কোমা থেকে জীবনে ফেরা হল না অ্যান হেচের

সর্বশেষ খবর

  • ১১ দিনে ৩১৭ কিলোমিটার হেঁটে বঙ্গবন্ধুর সমাধিতে বৃদ্ধ

    ২৭ মিনিট আগে
    ১১ দিনে ৩১৭ কিলোমিটার হেঁটে বঙ্গবন্ধুর সমাধিতে বৃদ্ধ
  • যশোরে বিদ্যুৎস্পৃষ্টে ভাইবোনের মৃত্যু

    ৪০ মিনিট আগে
    যশোরে বিদ্যুৎস্পৃষ্টে ভাইবোনের মৃত্যু
  • গ্যাস চুরি ঠেকাতে জোনভিত্তিক মিটার

    ৫৬ মিনিট আগে
    গ্যাস চুরি ঠেকাতে জোনভিত্তিক মিটার
  • মিডিয়াকে ‘সহনশীল’ হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর

    ২ ঘণ্টা আগে
    মিডিয়াকে ‘সহনশীল’ হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর
  • ২৪ ঘণ্টায় ৯৩ জনের করোনা শনাক্ত

    ২ ঘণ্টা আগে
    ২৪ ঘণ্টায় ৯৩ জনের করোনা শনাক্ত

সর্বশেষ খবর

১১ দিনে ৩১৭ কিলোমিটার হেঁটে বঙ্গবন্ধুর সমাধিতে বৃদ্ধ

যশোরে বিদ্যুৎস্পৃষ্টে ভাইবোনের মৃত্যু

গ্যাস চুরি ঠেকাতে জোনভিত্তিক মিটার

মিডিয়াকে ‘সহনশীল’ হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর