বিনোদন

কাঞ্চন-নিপুণদের শপথ পড়ালেন মিশা, বললেন ‘ভুল করেছি’

 কাঞ্চন-নিপুণদের শপথ
কাঞ্চন-নিপুণদের শপথ

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ শিল্পী সমিতির শপথ নিলেন ইলিয়াস কাঞ্চন-নিপুণসহ নবনির্বাচিত সদস্যরা। শপথ অনুষ্ঠানে কাঞ্চন-নিপুণদের শপথ বাক্য পাঠ করান ইলিয়াস কাঞ্চনের কাছে পরাজিত সভাপতি প্রার্থী ও সাবেক সভাপতি মিশা সওদাগর।

রোববার (৬ ফেব্রুয়ারি) শিল্পী সমিতির স্টাডি রুমে এ শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গত চার বছর ধরে টানা দুই মেয়াদে এই চেয়ার দুটি ছিল মিশা সওদাগর ও জায়েদ খানের দখলে। অবশেষে এলো পরিবর্তন। এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ের মূল দুটি চেয়ারে বসলেন নতুন নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

প্রথমে ইলিয়াস কাঞ্চনকে শপথবাক্য পাঠ করান মিশা সওদাগর। এরপর অন্যান্য পদে বিজয়ীদের শপথ পাঠ করান সভাপতি কাঞ্চন।

শপথ অনুষ্ঠান শেষে সবার উদ্দেশে বক্তব্য রাখেন মিশা সওদাগর। এ সময় তিনি বলেন, নির্বাচনে জয়ী ও পরাজয়ী সবাইকে আমার সালাম ও শুভেচ্ছা। শিল্পী সমিতি নির্বাচন একটি মালা বদলের পালা। আজও তাই হয়েছে। সবার কাছে অনুরোধ, পেছনের কথা ভুলে যান। সব ভুলে আমরা আমাদের সমিতিকে এগিয়ে নিয়ে যাবো এটাই আমার প্রত্যাশা।

মিশা সওদাগর আরও বলেন, নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনের আলোয় এফডিসি আলোকিত হোক এটাই আমি চাই। বিজয়ী প্যানেলকে আমরা সব ধরনের সহায়তা করবো। আমি অনেক খারাপ কাজ করেছি, আমাকে মাফ করে দেবেন।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছিলেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। কিন্তু সাধারণ সম্পাদকের পদে ১৩ ভোটের ব্যবধানে জায়েদ খান জয় পেলেও অর্থের বিনিময়ে ভোট কেনা প্রমাণিত হওয়ায় শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার প্রার্থিতা বাতিল করে আপিল বোর্ড। আর তাতে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এ ছাড়া এদিন চুন্নুর স্থলে নাদির খানকে কার্যকরী পরিষদের সদস্য ঘোষণা করা হয়।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহসভাপতি মাসুম পারভেজ রুবেল ও মনোয়ার হোসেন ডিপজল। সহ সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক ও সাংগঠনিক সম্পাদক পদে শাহনূর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী ও কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

এ ছাড়া কার্যকরি পরিষদের নতুন ১১ সদস্য; যথাক্রমে অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, অমিত হাসান, আলীরাজ, কেয়া, নাদির খান, জেসমিন, ফেরদৌস, মৌসুমী, রোজিনা ও সুচরিতা বিজয়ী হন।

দেশটিভি/এমএস
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

ছেলের বাবা শাকিব খান, জানালেন বুবলী

আলোচনায় থাকতে যে কাণ্ড ঘটালেন পূজা চেরী

জমকালো আয়োজনে এশিয়ান স্টার অ্যাওয়ার্ড প্রদান

সঠিক সঙ্গী না পেলে সিঙ্গেল মা হবেন জ্যোতি

অবশেষে আমেরিকার ভিসা পেলেন পূজা চেরী

বাগদান সারলেন আমির কন্যা ইরা খান

গ্যাস বেলুন বিস্ফোরণ: শঙ্কামুক্ত নয় দগ্ধ আবু হেনা রনি

বাংলাদেশি মডেলের প্রেমে কোরিয়ান যুবক, করলেন বিয়ে

সর্বশেষ খবর

শারদীয় শুভেচ্ছা; সম্প্রীতির বন্ধন অটুট থাকুক

সাজেদা চৌধুরীর আসনে মনোনয়ন চাইলেন দুই ছেলেসহ ১৪ জন

ছাত্ররাজনীতির কলুষিত নগ্নরূপ উন্মোচিত হয়েছে: মহিলা পরিষদ

ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, নিহত ১২৯