বিনোদন

কবে আসবে ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’?

ওয়ান্ডার ওম্যান
ওয়ান্ডার ওম্যান

‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত অভিনেত্রী গল গ্যাদত। ডিসি কমিকসের কাল্পনিক সুপারহিরোইন ওয়ান্ডার ওম্যানের ওপর ভিত্তি করে চরিত্রটি নির্মিত। এই চরিত্রটি নিয়ে প্রথম সিনেমা মুক্তি পায় ২০১৭ সালে ‘ওয়ান্ডার ওম্যান’ নামে।

প্রথম কিস্তির সাফল্যের পর গেলো বছর মুক্তি পায় ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। এবার সিনেমাপ্রেমীরা উৎসুক হয়ে আছেন এটা জানতে, কবে ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’ আসবে।

‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’-এর প্রেস ট্যুরের সময় সিনেমার পরিচালক প্যাটি জেনকিন্স ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’ নিয়ে অনিশ্চিত ছিলেন। এক পর্যায়ে তিনি বলেছিলেন, তিনি নিশ্চিত নন সিনেমাটি তৈরি করবেন কি না! আরও বলেছিলেন, আমি মনে করি না যে আমি সামনে ওয়ান্ডার ওম্যান থ্রি তৈরি করবো। তাই আমাকে অপেক্ষা করতে হবে। দেখতে হবে যে আমরা পৃথিবীতে বর্তমানে কোন অবস্থানে আছি। বর্তমান পরিস্থিতির কথা তো আপনারা জানেনই।

সম্প্রতি এই বিষয়ে ইনস্টাইলের সঙ্গে কথা হয় গ্যাদতের। তিনি নিশ্চিত করেন যে দর্শকরা ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’ দেখতে পাবে। ডিসিইইউ (ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স) ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটি কবে আসবে জানতে চাইলে অভিনেত্রী বলেন, বর্তমানে আমরা স্ক্রিপ্ট তৈরি করছি। সম্ভবত এক বছরের মধ্যে কাজ শুরু করবো।

গল্পের প্লট সম্পর্কে জানতে চাইলে অভিনেত্রী মজা করে বলেন, না! এ নিয়ে বলবো না। তাহলে লোকেরা ছাদে এসে আমাকে তুলে নিয়ে যাবে।

অভিনেত্রী আরও বলেন, ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ প্রমোট করার সময় জানতে চাওয়া হয় তৃতীয় সিনেমায় আমি কাজ করবো কি না! গল্পটি যদি দুর্দান্ত হয় তাহলে আমি করবো। প্যাটি জেনকিন্সের সঙ্গে অবশ্যই আমি আরেকটি কাজ করতে চাই।

‘ওয়ান্ডার ওম্যান থ্রি’র মুক্তির তারিখ এখনো জানা যায়নি। গ্যাদতের ভাষ্যমতে ২০২৩ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটির চিত্রগ্রহণ শুরু হবে। তাহলে সিনেমাটির তৃতীয় কিস্তি ২০২৪ সালে প্রেক্ষাগৃহে আসবে।

‘ওয়ান্ডার ওম্যান থ্রি’তে লিন্ডা কার্টারকেও দেখা যাবে। যিনি সিনেমার দ্বিতীয় কিস্তিতে একটি সংক্ষিপ্ত ক্যামিও করেছিলেন।

দেশটিভি/এমএ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

দুর্গম চরে মৌসুমী

সরে দাঁড়ালেন সুনেরাহ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাচসাস’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

মাসুম আজিজের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ঢাকায় আসার অনুমতি পাননি নোরা ফাতেহি

অভিনেতা মাসুম আজিজ আর নেই

কবীর সুমন গাইবেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে

দুই সিনেপ্লেক্সসহ ২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘রাগী’

সর্বশেষ খবর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

সিলেটে ভোক্তা অধিদপ্তর ও সিসিএস-এর সচেতনতামূলক সভা