সংস্কৃতি-বিনোদন

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ (১০:৫৪)

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠানে কি ঘটেছিল!

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠানে কি ঘটেছিল!

২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন পপ তারকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ এবং বন্ধুদের নিয়েই নিক-প্রিয়াঙ্কার রাজসিক বিয়ের আসর বসে। যেখানে ঝলসাতে দেওয়া হয়নি কোনও ক্যামেরার ফ্ল্যাশ। ক্যামেরার আড়ালেই নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া

কিন্তু তাঁদের বিয়ের আসরে লড়াই শুরু হয়েছিল জানেন!

সম্প্রতি একটি সংবাদনমাধ্যমের খবর প্রকাশ পায়, নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরের বেশ কিছু অজানা তথ্য। যেখানে জানা যায়, রাজস্থানের উমেদ ভবনে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর বসার পর সেখানে কোনও বাইরের লোককে ঢুকতে দেওয়া হয়নি।

পাপারাতজির প্রবেশ নিষিদ্ধ থাকায়, সেখানে দেখা যায়নি কোনও ক্যামেরা। তা সত্ত্বেও আচমকা নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে সংবাদমাধ্যমের এক ব্যক্তি ঢুকে পড়েন এবং ছবি তোলার চেষ্টা করেন। সংবাদমাধ্যমের ওই কর্মী ছবি তোলার চেষ্টা করলেই, তাঁর হাত থেকে ক্যামেরা নিয়ে নেওয়া হয় এবং বিয়ের আসর ঘিরে থাকা বাউন্সাররা তাঁকে আটকে দেন।

দুই তরফের প্রবল কথা কাটাকাটি শুরু হওয়ার পর, সেখানে হাজির হয় পুলিশ। সাংবাদিকের সঙ্গে বাউন্সারের কথা কাটাকাটি থামিয়ে সেখান থেকে ওই ব্যক্তিকে পুলিশ বের করে নিয়ে যান বলে খবর।

বিষয়টি নিয়ে যাতে কোনও হইচই না হয়, সে বিষয়েও সচেষ্ট ছিলেন নিরাপত্তারক্ষীরা।

সম্প্রতি মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর ট্রেলার। এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত সরফ। টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালেও ইতিমধ্যেই ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর প্রমোশন সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতাররা।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

নায়করাজের ৭৯তম জন্মবার্ষিকী আজ

ইশরাত নিশাত আর নেই

কবি নজরুলের পুত্রবধূ উমা কাজী আর নেই

সেলিম আল দীনের মৃত্যুবার্ষিকী আজ

অমিতাভ বচ্চন ফের অসুস্থ

আবারো হাসপাতালে এটিএম শামসুজ্জামান

সবার জন্য উন্মুক্ত কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ

চলচ্চিত্র বিকাশে তরুণদের এগিয়ে আসতে হবে

সর্বশেষ খবর

চট্টগ্রামে শিক্ষার্থীদের জন্য নতুন ১০ বাস

ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস, চীনে ৪১ জনের মৃত্যু

বঙ্গবন্ধুর নাম কেউ কখনও মুছে ফেলতে পারবে না

ঘুরে দাঁড়াতে আজ আবারো মাঠে নামবে বাংলাদেশ