সংস্কৃতি-বিনোদন

বুধবার, ২০ মে, ২০১৫ (১৬:১৬)

‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ আসছে ১৫ জুন

চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড

‘সিটিসেল-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ এর দশম আসর বসছে আগামী ১৫ জুন। এবার এ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে ঢাকার মিরপুর ইনডোর স্টেডিয়ামে।

চ্যানেল আই সূত্র জানা গেছে, দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা ও আর নানাবিধ কারণে বেশ কয়েকবার অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নিয়েও তা থেকে পিঁছিয়ে আসতে বাধ্য হন আয়োজক কর্তৃপক্ষ। আর তাই অনেক আগেই সংগীতের এই পুরস্কার প্রদান অনুষ্ঠান আয়োজনের ইচ্ছে থাকলেও এত দিন তা সম্ভব হয়নি। অবশেষে ১৫ জুন তারিখটি সামনে রেখেই অনুষ্ঠান আয়োজনের সব ধরনের প্রস্তুতি চলছে।

চ্যানেল আই সূত্র আরো জানা যায়, বাংলাদেশের গুণী ও জনপ্রিয় প্রায় সব সংগীত তারকাই এ অনুষ্ঠানে অংশ নেবেন। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সংগীতের ১৬টি বিভাগে দেয়া হবে এ পুরস্কার। অনুষ্ঠানটির প্রকল্প পরিচালক শহিদুল আলম সাচ্চু।

দেশের সুস্থ ধারার সংগীতকে এগিয়ে নেয়ার লক্ষ্যে ২০০৪ সালে সিটিসেল ও চ্যানেল আইয়ের যৌথ উদ্যোগে শুরু হয়েছিল সিটিসেল-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। আয়োজনের দিক দিয়ে এই পুরস্কার অনুষ্ঠানে প্রতিবারই থাকে কিছু না কিছু চমক। এবারও তার ব্যতিক্রম হবে না বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ।

বিভিন্ন ঘরাণার সংগীতশিল্পী, গীতিকার, নবাগত শিল্পী, সাউন্ড, কাভার ডিজাইন, সংগীতপরিচালক, মিউজিক ভিডিও বিভাগে দেয়া হবে এই পুরস্কার। বিচারকদের রায়ে তা চূড়ান্ত হবে। আর শ্রোতাদের ভোটে দেয়া হবে ব্যান্ড সংগীত, আধুনিক গান, ছায়াছবির গান, ডেব্যু সংগীত ও ফিউশন বিভাগের পুরস্কার।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

সাহিত্যে ২ বছরের নোবেল তোকারতুক ও হান্ডকের

এন্ড্রু কিশোরের শরীরে ক্যান্সার ধরা পড়েছে

বাংলাদেশে গাইতে আসবেন রানু!

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠানে কি ঘটেছিল!

প্রধানমন্ত্রীর সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরকে ১০ লাখ টাকা অনুদান প্রদান

২৫০ কোটি টাকা পাচ্ছে বিএফডিসি

টিভিতে জাতীয় কবির প্রয়াণ দিবসের আয়োজন

অভিনেতা বাবর আর নেই

সর্বশেষ খবর

পাকিস্তানে গেল বাংলাদেশ নারী ক্রিকেট দল

জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

গুলি করে বিএনপি নেতাকে হত্যা, লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

স্বেচ্ছাসেবক লীগ সভাপতিকে অব্যাহতি