সংস্কৃতি-বিনোদন

বুধবার, ২৩ এপ্রিল, ২০১৪ (১৭:১৭)

অবশেষে বিয়ের পিড়িতে রানী

রানী মুখার্জি

অনেক লুকোচুরির পর শেষ পর্যন্ত সত্যি সত্যিই প্রেমিক ও নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বাঙালি বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী রানী মুখার্জি। হঠাৎ করে রানীর বিয়ের কারণ সম্পর্কে মুখ খুলেছেন তার চাচা সাব্বির মুখার্জি। তিনি জানিয়েছেন, রানীর বাবার অসুস্থতার কারণেই তড়িঘড়ি করে বিয়ের পর্ব সেরেছেন রানী-আদিত্য।

রানী ও আদিত্য একাধিকবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনা করলেও শেষমেষ নানা কারণে তা আর হয়ে ওঠেনি। অবশেষে ২১ এপ্রিল ইতালিতে হঠাৎ করেই অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন রানী-আদিত্য।

এর পেছনের কারণ সম্পর্কে সাব্বির মুখার্জি বলেন, অনেক দিন ধরেই রানীর বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তারা। রানীর বাবা রাম মুখার্জির শরীরের অবস্থা খুব একটা ভালো না আর এ কারণেই এখন হঠাৎ করে রানীর বিয়েটা হয়েছে।

তিনি আরো বলেন, রানী ও আদিত্য একে অন্যকে অনেক ভালোবাসে। তারা দুজনই চমত্কার দুজন মানুষ। তাদের জুটিটাও দারুণ মানিয়েছে। ব্যক্তিগতভাবে তিনি খুবই খুশি। তারা দেশে ফিরলে একটা বড় হাঙ্গামা করবেন তারা। মহা ধুমধামে ওদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলেও জানান তিনি।

এক বিবৃতির মাধ্যমে রানী-আদিত্যর বিয়ের খবর নিশ্চিত করেছে যশ রাজ ফিল্মস কর্তৃপক্ষ। বিবৃতিতে বলা হয়েছে, তারা অত্যন্ত আনন্দের সঙ্গে ঘোষণা দিচ্ছি যে, মিস্টার আদিত্য চোপড়া এবং মিস রানী মুখার্জি ২১ এপ্রিল রাতে ইতালিতে বিয়ে করেছেন। তাদের পরিবারের সদস্য ও কাছের বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে অনাড়ম্বর ও ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

রানী নিজেও এক সংবাদ বিবৃতির মাধ্যমে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন। রানী তার বিবৃতিতে লিখেছেন, ‘বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা ভক্তদের সঙ্গে আমার জীবনের সবচেয়ে খুশির দিনটির আনন্দ ভাগাভাগি করে নিচ্ছি। বরাবরই আমার জীবনের যাত্রায় সব সময় তাদের ভালোবাসা ও আশীর্বাদ পেয়েছি। আমি খুব ভালো করেই জানি, আমার শুভাকাঙ্ক্ষীরা বিশেষ এ দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। আমি এও জানি, আমার বিয়ের খবর পেয়ে তারা আমার জন্য অনেক বেশি আনন্দিত হবেন।’

আদিত্যর প্রথম স্ত্রী পায়েল খান্না। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। সেই থেকে রানী-আদিত্যর প্রেম নিয়ে নানা কানা-ঘুষা চলেছে বলিউডে। বছরের পর বছর ধরে প্রেম করলেও কখনোই তা মুখে স্বীকার করেননি রানী-আদিত্য। বরাবরই নিজেদের প্রেমের সম্পর্ককে গোপন রেখেছেন তারা। বিশেষ করে আদিত্য তার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে কথা বলতে একদমই রাজি ছিলেন না। কারণ বিষয়টি রীতিমতো অস্বস্তিকর তার কাছে। কিন্তু তারপরও বিভিন্ন সময়ে এ জুটির হাঁড়ির খবর ফাঁস করেছে মিডিয়া।

এখন পর্যন্ত বেশ কয়েকবার রানী-আদিত্যর বিয়ের খবর রটেছে। ২০১২ সালেই বিয়ে করে থিতু হওয়ার পরিকল্পনা করেছিল এ জুটি। কিন্তু আদিত্যর বাবা যশ চোপড়ার আকস্মিক মৃত্যুর কারণে বিয়ের সব পরিকল্পনাই বাতিল করা হয়। কারণ হিন্দু রীতি অনুযায়ী পরিবারের কারও মৃত্যু হলে সাধারণত এক বছর কোনো ধরনের উত্সবের আয়োজন করা যায় না। (সূত্র: হিন্দুস্তান টাইমস)

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

বাংলাদেশে গাইতে আসবেন রানু!

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠানে কি ঘটেছিল!

প্রধানমন্ত্রীর সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরকে ১০ লাখ টাকা অনুদান প্রদান

২৫০ কোটি টাকা পাচ্ছে বিএফডিসি

টিভিতে জাতীয় কবির প্রয়াণ দিবসের আয়োজন

অভিনেতা বাবর আর নেই

আসছে Matrix এর নতুন পর্ব

রেলস্টেশন থেকে সোজা মুম্বাইয়ের স্টুডিওতে সেই রানু মণ্ডল

সর্বশেষ খবর

জাতিসংঘ মিশনের কিউবার ২ সদস্যকে যুক্তরাষ্ট্র ত্যাগের নির্দেশ

রোহিঙ্গারা আমাদের জন্য বড় বোঝা হয়ে দাঁড়িয়েছে: প্রধানমন্ত্রী

ফেসবুক ভেঙে দিতে ট্রাম্পের প্রস্তাবে জাকারবার্গের জবাব

ম্যানসিটি ও বায়ার্নের বড় জয়