অপরাধ

শনিবার, ১১ জানুয়ারী, ২০২০ (১১:০৪)

বান্ধবীর সহযোগিতায় গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৫

বান্ধবীর সহযোগিতায় গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৫

রাজধানীর কামরাঙ্গীরচরে বান্ধবীর সহযোগিতায় ১৩ বছর বয়সী এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছেন। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ও বিকেলে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামরাঙ্গীরচর এলাকার একটি নির্মাণাধীন ভবনে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় মামলা দায়ের করেছেন। সংশ্লিষ্ট মামলার ১ আসামি এখনো পলাতক রয়েছে।

কামরাঙ্গীচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, কামরাঙ্গীরচরের পূর্ব রসুলপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের ২য় তলায় এ ঘটনা ঘটে। কিশোরীর এক বান্ধবীর সহায়তায় কৌশলে তাকে ওই ভবনে নিয়ে যায় ৫ জন। সেখানে নেওয়ার পর তাকে ধর্ষণ করা হয়। পরে কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা থানায় নিয়ে যায়। গত বৃহস্পতিবার দিনগত রাতেই তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। কিশোরীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।

গ্রেফতারকৃতরা হলো- হাসান, সিফাত, সবুজ, রনি এবং ওই কিশোরীর বান্ধবী (অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তার নাম প্রকাশ করা হলো না)। ওসি মশিউর রহমান বলেন, ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। পলাতক আসামীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে। সূত্র/ইত্তেফাক

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

পাপিয়া দম্পতি ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

ক্যাসিনোকাণ্ডে গেণ্ডারিয়ার ধনকুবের এনু-রুপন গ্রেফতার

খিলক্ষেতে ঘরে স্ত্রীর লাশ, স্বামী পলাতক

বাড্ডায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বনানীতে চীনা নাগরিক হত্যায় গ্রেপ্তার ২

সম্রাটকে নিয়ে অভিযানে তার কার্যালয়ে র‍্যাব

অবশেষে যুবলীগ নেতা সম্রাট গ্রেফতার

ফু-ওয়াং ক্লাবে অভিযানে বিপুল পরিমাণ মাদক আটক

সর্বশেষ খবর

অনলাইনে চলবে শাবির ক্লাস

আক্রান্ত না হলে মাস্ক ব্যবহার নয়: ডব্লিউএইচও

করোনাভাইরাসে নতুন শনাক্ত ২, সংখ্যা ৫০ ছাড়াল

করোনার মধ্যেই চীনে দাবানল, নিহত ১৯