রাজধানী

কেরানীগঞ্জে জুয়েলারি মালিককে গুলি করে স্বর্ণালঙ্কার লুট

  নিউ আল আমিন জুয়েলার্সে এ ঘটনা ঘটে
নিউ আল আমিন জুয়েলার্সে এ ঘটনা ঘটে

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে দিন-দুপুরে একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নিউ আল-আমিন জুয়েলার্স নামের ওই দোকানটির মালিক রামধন চন্দ্র মন্ডল স্বপনের (৫০) পায়ে গুলি করে স্বর্ণালংকার লুট করেছে।

বুধবার (১৭ আগস্ট ) দুপুর ২টার দিকে নাসির উদ্দিন সুপার মার্কেটের নিউ আল আমিন জুয়েলার্সে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ স্বপনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ স্বপনকে ঢামেকে নিয়ে আসা আরেক ব্যবসায়ী মোক্তার হোসেন বলেন, নিউ আল-আমিন জুয়েলার্সের ভেতরে ঢুকে কয়েকজন দুর্বৃত্ত গুলি করে। এতে মালিক স্বপন মন্ডল গুলিবিদ্ধ হন। এরপর দুর্বৃত্তরা ওই জুয়েলার্সের স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্বপন মন্ডলকে হাসপাতালে নিয়ে আসি।

তিনি জানান, দুই মোটরসাইলে করে চারজন তার দোকানের সামনে আসেন। চারজনই দোকানের ভেতরে ঢুকে। এরপর কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা তার ডান হাঁটুতে গুলি করে। পরে দোকান থেকে স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। তবে দুর্বৃত্তরা মোট কী পরিমাণ স্বর্ণালংকার ও টাকা-পয়সা নিয়ে গেছে তাৎক্ষণিক জানতে পারেননি তিনি।

ঢামেক পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল করিম গণমাধ্যমকে জানান, আহত স্বর্ণ ব্যবসায়ীর ডান হাঁটুর উপরে গুলি লেগেছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দেশটিভি/এমএনকে
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

ঢাকার বাসা থেকে রাবির ঝুলন্ত লাশ উদ্ধার

শেষ হলো বিয়ন্ডগ্রেডস প্রোগ্রামের ৩য় পর্ব

আরটিভির সাংবাদিকের বাসায় চুরি

রাজধানীতে সাততলা থেকে পড়ে উদয়নের শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীতে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

রাজধানীতে বাসের ধাক্কায় লেগুনাচালক নিহত, আহত ১৫

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৬

রাজধানীতে সহকর্মীর আঘাতে শ্রমিক নিহত

সর্বশেষ খবর

পঞ্চগড়ে নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৬৮

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৭৩৭

সাংবাদিক নির্যাতনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন বুধবার