রাজধানী

রাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

আবু বক্কর সিদ্দিক হাবু
আবু বক্কর সিদ্দিক হাবু

রাজধানী যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু বক্কর সিদ্দিক হাবু (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি ৫০ নং ওয়ার্ডের ১৪ নং ইউনিটের সভাপতি ছিলেন বলে জানা গেছে। এই ঘটনায় আহত হয়েছেন রুবেল (৩০) নামের আরও এক নেতা।

মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কের নিরালা হার্ডওয়ার দোকানের সামনে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। পরে তাঁর পরিচিত লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে আসে। পরে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হাবুকে হাসপাতালে আনা সুমন ইসরাম নামের এক ব্যক্তি জানান, নিহত হাবু যাত্রাবাড়ী ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি। শহীদ ফারুক সড়কের নিরালা হার্ডওয়্যার দোকানের সামনে তাঁকে ছুরিকাঘাত করা হয়। পরে হাসপাতালে নেওয়া হলে তাঁর মৃত্যু হয়। এই হত্যাকাণ্ডের সঙ্গে ফাহিম, শুভ, সুজনসহ আরও অনেকেই জড়িত। তাঁরা বিএনপি করে বলে জানান তিনি।

নিহত হাবুর বড় ভাই মো. বাচ্চু মিয়া বলেন, তাঁদের বাড়ি শরিয়তপুর জেলার ডামুড্ডা উপজেলায়। বাবার নাম মৃত আলী আহমদ। বর্তমানে যাত্রাবাড়ী তানপাড়া এলাকায় স্ত্রী ও তিন সন্তান নিয়ে থাকতেন তাঁরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, একটি হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। যে ব্যক্তি মারা গেছেন তিনি আওয়ামী লীগ নেতা ছিলেন বলে জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য আমরা কাজ করছি।

দেশটিভি/এমএনকে
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

ঢাকার বাসা থেকে রাবির ঝুলন্ত লাশ উদ্ধার

শেষ হলো বিয়ন্ডগ্রেডস প্রোগ্রামের ৩য় পর্ব

আরটিভির সাংবাদিকের বাসায় চুরি

রাজধানীতে সাততলা থেকে পড়ে উদয়নের শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীতে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

রাজধানীতে বাসের ধাক্কায় লেগুনাচালক নিহত, আহত ১৫

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৬

রাজধানীতে সহকর্মীর আঘাতে শ্রমিক নিহত

সর্বশেষ খবর

পঞ্চগড়ে নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৬৮

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৭৩৭

সাংবাদিক নির্যাতনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন বুধবার