রাজধানী

রাজধানীর এটিএম বুথে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

 প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর উত্তরায় ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. শরিফ উল্লাহ (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনার পর আশেপাশের লোকজন ওই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২টার দিকে উত্তরা পশ্চিম থানা এলাকার ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ সড়কে ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম বুথে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় শরিফকে উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা গেছে, শরিফ উল্লাহ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার মধুপুর গ্রামের মৃত মোহাব্বত আলীর ছেলে। উত্তরা ১২ নম্বর সেক্টরের ৬ /সি সড়কের ২৪ নম্বর প্লটে টাইলসের ব্যবসা করতেন তিনি। তার প্রতিষ্ঠানের নাম জাকিয়া টাইলস গ্যালারি অ্যান্ড স্যানিটারি।

তিনি গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানার আওতাধীন দেওড়া এলাকার ১৮৯ শাহজালাল সড়কে স্ত্রী রিয়ানা পারভিন পলি ও দুই ছেলে শাহ নেওয়াজ স্বাধীন (১২) ও সোয়েব মাহমুদকে (৫) নিয়ে বসবাস করতেন।

শরিফের বড় ভাই জাকির হোসেন বলেন, আমার ছোট ভাই ব্যবসা করতো। রাতে সে ব্যবসার কাজে টাকা ওঠাতে গেলে ছিনতাইকারী এটিএম বুথের ভেতরে ঢুকে শরিফের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে ছিনতাইকারী ওর গলা ও ঘাড়ে ছুরি দিয়ে আঘাত করেন।

উত্তরা পশ্চিম-থানা পুলিশ জানায়, সুরতহাল প্রতিবেদনে মরদেহের ডান পাশের কানের নিচে গলায় ধারালো অস্ত্রের বড় জখম ও বাঁ পাশের কানের নিচে দুটি ক্ষতচিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

একই থানার উপ-পরিদর্শক (এস আই) অমল কুমার বিশ্বাস গণমাধ্যমকে জানান, হত্যাকাণ্ডের ঘটনায় আব্দুস সামাদ নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই সঙ্গে হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও জানান, আটক আব্দুস সামাদের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার বিশকাকলী এলাকায়।

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

রাজধানীতে আগুনের ধোঁয়ায় অসুস্থ স্বামী-স্ত্রীর মৃত্যু

উদ্যোক্তাদের পারিবারিক মিলন মেলায় 'অর্জন গ্রুপ'

রাজধানীতে বাস উল্টে আহত ২০

রাজধানীর শপিং সেন্টারে এসি বিস্ফোরণে আহত ২

রাজধানীতে দুই বাসের মাঝখানে চাপা পড়ে নারীর মৃত্যু

রাজধানীতে বাসের ধাক্কায় নারী নিহত

রাজধানীতে ছুরিকাঘাতে এক তৃতীয় লিঙ্গের মৃত্যু

সর্বশেষ খবর

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মোস্তাফিজুর রহমান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত