খেলা

সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮ (১৪:০৬)

অপ্রত্যাশিতভাবে হেরেছে ম্যানচেষ্টার ইউনাইটেড

ম্যানচেষ্টার ইউনাইটেড

ইংলিশ লিগে শিরোপা জয় সময়ের ব্যাপার ছিল ম্যানচেস্টার সিটির। পরের ম্যাচে সোয়ানসিটিকে হারালেই শিরোপা যেত ম্যান সিটির ঘরে। তবে তার আগেই দুর্বল ওয়েস্টব্রমের কাছে হরে গার্দিওয়াকে শিরোপা তুলে দিলেন মরিনিয়ো। তলানির দল ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের কাছে ১-০ গোলে অপ্রত্যাশিতভাবে হেরেছে ম্যানচেষ্টার ইউনাইটেড।

লিগ রানার ম্যানইউর এই হারে ১৬ পয়েন্টে এগিয়ে থাকা গার্দিওলার দল ম্যানসিটির শিরোপা নিশ্চিত হয়ে গেছে। বার্সেলোনা ও বায়ার্নমিউনিখের সাবেক কোচ গার্দিওলা স্প্যানিশ লা লিগা ও জার্মান বুন্দেসলিগা জয়ের পর জিতলেন ইংলিশ প্রমিমিয়ার লিগও।

রোববার ম্যাচে বল দখলে ইউনাইটেড এগিয়ে থাকলেও প্রথমার্ধের সেরা সুযোগ পায় ওয়েস্ট ব্রুম। তবে ইংলিশ মিড ফিল্ডার জেইক লিভারমোরের সে প্রচেষ্টা রুখে দেন দাভিদ দে হেয়া। বিরতির আগে স্বাগতিকরা মোট দুটি সুযোগ পেলেও গোল রক্ষক বেন ফস্টারকে পরাস্ত করে গোল আদায় করতে পারেননি রোমেলু লুকাকু ও আলেক্সিস সাঞ্চেস।

বিরতির পর ৬৬ মিনিটে লুকাকুর আরেকটি প্রচেষ্টা ফিকে করে দেন ইংলিশ গোল রক্ষক ফস্টার। তবে তার কিছুক্ষন পরেই উল্টো গোল খেয়ে বসে ইউনাইটেড।

লিগে টানা পাচ জয়ের পর জয়ের পর হারের স্বাদ পাওয়া ইউনাইটেড ৩৩ ম্যাচে ২২ জয় ও পাচ ড্রয়ে ৭১ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে আর শীর্ষে থাকা ম্যানচেষ্টার সিটির পয়েন্ট ৮৭।

এছাড়াও রয়েছে

বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতলেন মোহাম্মদ সালাহ

বিশ্ব একাদশের স্কোয়াডে সাকিব-তামিম

অবসর নেয়ার ঘোষণা দিলেন যুবরাজ সিং

নারী কোপা আমেরিকা ফুটবল চ্যাম্পিয়ন ব্রাজিল

শেষপ্রান্তে এসে দুটি পয়েন্ট খোঁয়ালো লিভারপুল

সেমিফাইনালের প্রস্তুতি ভালোই হলো বায়ার্ন মিউনিখের

ইংলিশ এফএ কাপের ফাইনালে উঠতে পারলো না টটেনহাম

টানা চতুর্থ শিরোপা ঘরে তুলল বার্সা

সৌদি- লন্ডন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

তারেকের কাছে বাংলাদেশি পাসপোর্ট থাকলে তবে তা প্রদর্শন করুক

আগামী বাজেটে কমছে ন্যূনতম আয়কর হার

নারী কোপা আমেরিকা ফুটবল চ্যাম্পিয়ন ব্রাজিল