খেলা

শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭ (১৮:৩৭)

ঢাকায় আসছে অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল

দুই টেস্টের সিরিজ খেলতে রাতে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। ঘাড়ে বলের আঘাতে পাওয়া চোট কাটিয়ে দলের সঙ্গেই আসছেন ডেভিড ওয়ার্নার।

খেলার সময় ক্রিকেটারদের নিরাপত্তার প্রস্তুতির অংশ হিসেবে মিরপুর স্টেডিয়ামে মহড়া করেছে সেনাবাহিনী। ঠিক হয়েছে সিরিজের টাইটেল স্পন্সরও। তবে এখনো নিশ্চিত হয়নি একমাত্র প্রস্তুতি ম্যাচের ভেন্যু।

নিরাপত্তার কারণ দেখিয়েই দুই বছর আগে দুই ম্যাচের টেস্ট সিরিজটি স্থগিত করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই টেস্ট দুটি খেলতেই শুক্রবার বাংলাদেশের মাটিতে পা রাখছে স্টিভেন স্মিথ বাহিনী। ক্রিকেটার ও দর্শকদের নিরাপত্তায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে হয়ে গেলো সেনাবাহিনীর প্যারাকমান্ডো ইউনিটের মহড়া।

সফরে দুটি টেস্ট ছাড়াও ২২-২৩ আগস্ট একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা অজিদের। তবে দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটির ভেন্যু নিশ্চিত হয়নি এখনো। সম্ভাব্য ভেন্যুগুলো ঘুরে দেখেছেন অস্ট্রেলিয়ার নিরাপত্তা দলের প্রতিনিধিরা। ক্রিকেট অস্ট্রেলিয়া ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনার পর চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

বৃষ্টির ওপর তো কারো নিয়ন্ত্রণ নেই। এখানে সব কিছুই ভালো। গ্রাউন্ডসম্যানরা ভেন্যু প্রস্তুত করার চেষ্টা করছে। সব ভেন্যুগুলো দেখে দুই দেশের বোর্ডের সঙ্গে কথা বলে আমরা চূড়ান্ত সিদ্ধান্ত জানাবো।

বৃষ্টি নিয়ে শঙ্কায় বিসিবিও। তবে মূল ম্যাচ দুটির পুরো খেলাই হবে বলে তারা আশাবাদী।

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ডাচ বাংলা ব্যাংকের রকেট মোবাইল ব্যাংকিং। ২৭ আগস্ট মিরপুরে প্রথম টেস্ট আর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

এই ক্যাটাগরীর আরও খবর

দক্ষিণ আফ্রিকাকে ৫-১ এ হারালো ভারত

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ নিশ্চিত করলো আফগানিস্তান

ইতিহাস গড়লেন রজার ফেদেরার

ইংলিশ এফএ কাপ: কোয়ার্টার ফাইনালে চেলসি-লেস্টার সিটি

এশিয়ান গেমস হকির ‘এ’ গ্রুপে খেলবে বাংলাদেশ

পিএসজিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ

মানের হ্যাটট্রিকে পোর্তো হারালো লিভারপুল

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয় ভারতের

জয়নব হত্যাকাণ্ড : ইমরান আলীকে মৃত্যুদণ্ড দিল আদালত

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ নিশ্চিত করলো আফগানিস্তান

স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করতে সক্ষম ইসি: তোফায়েল

সারাদেশে বিএনপির গণস্বাক্ষর কর্মসূচি শুরু