সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

হচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০১৮

সোমবার, ১৯ জুন, ২০১৭ (১৮:৩৫)
হচ্ছে-না-টি-টোয়েন্টি-বিশ্বকাপ-২০১৮

টি-টোয়েন্টি বিশ্বকাপ

২০১৮ সালে হচ্ছে না আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ। আইসিসির বরাত দিয়ে দিয়ে বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, সদস্য দেশগুলোর ব্যস্ততার কারণে পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ সালে অনুষ্ঠিত হবে।

আগামী বছর টেস্ট খেলুড়ে দেশগুলো একে অন্যের সঙ্গে দ্বিপক্ষীয় সিরিজ নিয়ে ব্যস্ত থাকবে। এছাড়াও অনেকগুলো দেশেরই নিজস্ব ফ্র্যাঞ্চাইজি লিগ রয়েছে। সে কারণেই টি-টোয়েন্টি বিশ্বকাপ সূচী নির্ধারণে বিপাকে পড়েছে আইসিসি। এ জন্য বিশ্বকাপ দুই বছর পিছিয়ে দেওয়ার কথা ভাবছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

২০২০ সালে দক্ষিণ আফ্রিকা অথবা অস্ট্রেলিয়ায় বসতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। আর ২০২১ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির পরবর্তী আসর অনুষ্ঠিত হবে ভারতে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০