সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ফিফা কনফেডারেশন কাপ: হোঁচট খেল মেক্সিকো

সোমবার, ১৯ জুন, ২০১৭ (১২:০৫)
ফিফা-কনফেডারেশন-কাপ-হোঁচট-খেল-মেক্সিকো

ফিফা কনফেডারেশন কাপ: হোঁচট খেল মেক্সিকো

ফিফা কনফেডারেশন কাপের ‘এ’ গ্রুপের ম্যাচের হোঁচট খেয়েছে মেক্সিকো।

দু'বার পিছিয়ে পরেও নাটকীয়তাপূর্ণ ম্যাচে পর্তুগালের সঙ্গে ২-২ সমতায় ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মেক্সিকানদের।

অন্যম্যাচে ক্যামেরুনের বিপক্ষে একচেটিয়া আধিপত্য দেখিয়ে ২-০ ব্যবধানের জয় তুলে নেয় চিলি।

রাশিয়ার কাজানে ৩৫ মিনিটে রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্রস থেকে গোল করেন কারেসমা। এর সাত মিনিট পরেই জাভিয়ের হার্নান্দেসের গোলে সমতায় ফেরে মেক্সিকো।

দ্বিতীয়ার্ধে সাউদাম্পটনের ডিফেন্ডার সেদরিকের গোলে ব্যবধান দ্বিগুণ করে পর্তুগীজরা। নিশ্চিত পরাজয়ের দিকে যাওয়া ম্যাচটি ডিফেন্ডার মোরেনো'র গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে মেক্সিকো।

অপর ম্যাচে আফ্রিকার নেশন্স কাপের চ্যাম্পিয়ান ক্যামেরুনের বিপক্ষে একক আধিপত্য বিস্তার করে কোপা আমেরিকার দু'বারের চ্যাম্পিয়ন চিলি। ম্যাচের ৮২ মিনিটে ভিদালে গোলে এগিয়ে যায় তারা। এর আট মিনিট পরে এডুয়ার্ডো ভার্গাসের গোলে প্রথমবারের মতো কনফেডারেশন কাপে খেলতে নেমে প্রথম ম্যাচেই জয় তুলে নেয় চিলি।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০