সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিং, সাতে বাংলাদেশ

সোমবার, ১৯ জুন, ২০১৭ (১৩:৩৯)
আইসিসি-ওয়ানডে-র‌্যাঙ্কিং,-সাতে-বাংলাদেশ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড

চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের জয়ের ফলে আইসিসি ওয়ানডে র্যা ঙ্কিংয়ের থেকে সাতে নেমেছে বাংলাদেশ।

গতকাল আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের পর সোমবার হালনাগাদ করা হয়েছে তা।

ফাইনালে ভারতকে হারানোয় পাকিস্তানের পয়েন্ট বেড়েছে দুই। ফলে ৯৫ পয়েন্ট নিয়ে বাংলাদেশকে টপকে পাকিস্তান দখল করেছে ষষ্ঠ স্থান। আর ৯৪ রেটিং পয়েন্ট নিয়ে বাংলাদেশ সপ্তম স্থানে। সেমিফাইনালে ভারতের কাছে হারে বাংলাদেশের রেটিং পয়েন্ট ১ কমে ৯৫ থেকে হয়েছে ৯৪। ৯৩ পয়েন্ট নিয়ে শ্রীলংকা আছে অষ্টম স্থানে।

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হেরে যাওয়ার এক রেটিং পয়েন্ট হারিয়ে ভারত দুই থেকে নেমেছে তিনে। অস্ট্রেলিয়া উঠেছে দ্বিতীয় স্থানে।

শীর্ষ স্থান অক্ষুণ্ণ রয়েছে দক্ষিণ আফ্রিকার। ২০১৯ সালের বিশ্বকাপ সরাসরি খেলার সুযোগ পাবে র্যা ঙ্কিংয়ে আটের মধ্যে থাকা দলগুলো। তাই আগামী সেপ্টেম্বর ৩০ পর্যন্ত বাংলাদেশকে থাকতে হবে আটের মধ্যে।

আফগানিস্তানের কাছে হারে দুই রেটিং পয়েন্ট হারিয়ে ৭৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে থাকা ওয়েস্ট ইন্ডিজ এখনও হুমকি নয় শ্রীলংকা কিংবা বাংলাদেশের জন্য।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০