সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের মেধাবী তরুণরা বিশ্বে নিজেদের তুলে ধরার সুযোগ পেয়েছে, দেশকে এগিয়ে নিয়ে গেছে- বলেন প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে রাজনৈতিক ও মানবিক সহায়তা দেওয়ার অঙ্গীকার ডি-এইট নেতাদের, সঙ্কটের স্থায়ী সমাধানের আহ্বান Desh TV Logo স্বাস্থ্য পরীক্ষার জন্য ৮ দিনের সফরে যুক্তরাজ্য গেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ Desh TV Logo সন্ত্রাসী, চাঁদাবাজ ও স্বাধীনতা বিরোধী কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারে না: ওবায়দুল কাদের Desh TV Logo টানা বর্ষণে জনজীবন বিপর্যস্ত, রাজধানী ও জেলাশহরের নিম্নাঞ্চলে জলাবদ্ধতা, পটুয়াখালীতে বেড়িবাঁধ ভেঙে ১৪টি গ্রাম প্লাবিত Desh TV Logo বাঙালির বন্ধু, মুক্তিযোদ্ধা ফাদার মারিনো রিগন আর নেই Desh TV Logo আন্তর্জাতিক: মালয়েশিয়ার পনোয়ে ভূমিধসে ৩ শ্রমিক নিহত, বাংলাদেশিসহ নিখোঁজ ১১ শ্রমিক Desh TV Logo কাতালোনিয়া স্পেনের অবিচ্ছেদ্য অংশ, একে আলাদা করা যাবে না: রাজা ষষ্ঠ ফিলিপ Desh TV Logo আফগানিস্তানে আলাদা দুটি মসজিদে হামলায় নিহত ৭২, আহত বহুসংখ্যক Desh TV Logo খেলা: ক্রিকেট: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকার ইস্ট লন্ডনে বাংলাদেশ দল, রোববার দুপুর ২টায় খেলা Desh TV Logo চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল, শিগগিরই ফিরবেন দেশে Desh TV Logo সিরিজ জয় নিশ্চিত হওয়ায় ৩য় ওয়ানডেতে বিশ্রামে প্রোটিয়া ওপেনার হাশিম আমলা, তার জায়গায় ডাক পেয়েছেন নবাগত এইডেন মারক্রাম Desh TV Logo এশিয়া কাপ হকি: জাপানের কাছে ৪-০ গোলে হেরে টুর্নামেন্টে ৬ষ্ঠ বাংলাদেশে; বৃষ্টিতে চীন-ওমানের ৭ম স্থান নির্ধারণী ম্যাচ স্থগিত Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা পাকিস্তানের ঘরে

সোমবার, ১৯ জুন, ২০১৭ (১৩:৩৪)
চ্যাম্পিয়ন্স-ট্রফির-শিরোপা-পাকিস্তানের-ঘরে

চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা পাকিস্তানের ঘরে

লন্ডনের কেনিংটন ওভালে ফাইনালে ভারতকে ১৮০ রানের বিশাল ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতেছে পাকিস্তান।

পাকিস্তানের দেয়া ৩৩৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩০ ওভার ৩ বলে ১৫৮ রানে অলআউট হয় টিম ইন্ডিয়া।

টস হেরে ব্যাট করতে নেমে ভালো শুরু করে পাকিস্তান। উদ্বোধনী জুটিতে ১২৮ রান যোগ করেন দুই ওপেনার আজহার আলী ও ফখর জামান।

আজহার ৫৯ ও ফখর করেন ১১৪ রান। এরপর বাবর আজমের ৪৬, মোহাম্মদ হাফিজের অপরাজিত ৫৭ ও ইমাদ ওয়াসিমের অপরাজিত ২৫ রানে ভর করে নির্ধারিত ওভারে ৪ উইকেটে ৩৩৮ রান করে শরফ্রাজ আহমেদের দল।

জবাব দিতে নেমে, পাকিস্তানি বোলারদের তোপের মুখে ৫৪ রানে ৫ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ভারত। ব্যর্থ হন টিম ইন্ডিয়ার টপ অর্ডার ব্যাটসম্যানরা।

মাঝে রবীন্দ্র জাদেজাকে সঙ্গে নিয়ে বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করেন হার্দিক পান্ডিয়া।

তবে, পান্ডিয়া ৭৬ রান করে বিদায় নিলে ৩০ ওভার ৩ বলে ১৫৮ রানে অলআউট হয় ভারত। ১৮০ রানের জয়ে প্রথমবারের মতো আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জেতেছে পাকিস্তান।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১