সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

স্প্যানিশ লিগের শীর্ষে রিয়াল মাদ্রিদ

বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭ (১৪:২৪)
স্প্যানিশ-লিগের-শীর্ষে-রিয়াল-মাদ্রিদ

রিয়াল মাদ্রিদ

বার্সেলোনাকে পেছনে ফেলে আবারো স্প্যানিশ লিগের শীর্ষে উঠলো রিয়াল মাদ্রিদ। ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে সেল্টা ভিগোকে ৪-১ গোলে হারিয়েছে জিদানের দল। এ জয়ে ৩৭ ম্যাচে ৯০ পয়েন্ট নিয়ে সবার ওপরে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে তিন পয়েন্ট কম নিয়ে দুইয়ে বার্সেলোনা।

দুটি গোল করে ওয়েস্টহ্যামের জিমি গ্রীভসের ৪৬ বছরের পুরনো রেকর্ড ভেঙেছেন রোনালদো। রিয়ালের হয়ে ৩৬৭তম গোল করে ইউরোপের সেরা পাঁচ লিগে করা ইংলিশ স্ট্রাইকার গ্রীভসের ১৯৭১ সালের রেকর্ডটি টপকে গেছেন পর্তুগিজ সুপারস্টার। ইয়াগো আসপাস দ্বিতীয় হলুদ কার্ড পেলে দশজনের সেল্টা ভিগোর জালে বল জড়ান করিম বেনজিমা ও ঠনি ক্রুস।

মাঝে গুইদেত্তি একটি গোল শোধ করলেও, মাদ্রিদের শীর্ষ ক্লাবটিকে রুখতে পারেনি সেল্টা ভিগো। ৪-১ গোলে জিতে রিয়াল। ফেব্রুয়ারিতে বাজে আবহাওয়ার কারণে লা লিগার এ ম্যাচটি পিছিয়ে গেছিল।

রিয়ালের এ জয়ে শিরোপার আশা ফিঁকে হয়ে গেল বার্সেলোনার। টাইটেল জিততে হলে লিগের শেষ ম্যাচে জয়ের পাশাপাশি, রিয়ালের হারের জন্য প্রার্থনা করতে হবে কাতালানদের।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০