সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঘূর্ণিঝড় ‘মোরা’ কক্সবাজার-টেকনাফ উপকূল অতিক্রম করছে, দমকা হাওয়াসহ ঝড়বৃষ্টি হচ্ছে, বাতাসের গতিবেগ ১০০-১১০ কিলোমিটার; সেন্টমার্টিন, শাহপরী দ্বীপ ও টেকনাফে দুই শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত, উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুতের খুঁটি Desh TV Logo দুর্বল হতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘মোরা’, বৈরি আবহাওয়া আরো ১২ ঘণ্টা থাকবে: আবহাওয়া অফিস Desh TV Logo বিএনপির নেতিবাচক কর্মকা-ের বিরুদ্ধে প্রবাসীদের সোচ্চার হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর, ভিয়েনায় প্রবাসীদের দেওয়া সংবর্ধনায় যোগদান Desh TV Logo বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী আজ Desh TV Logo লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া নির্বাচন কমিশনের দেওয়া রোডম্যাপ অর্থহীন: মির্জা ফখরুল Desh TV Logo আন্তর্জাতিক: ইরাকের বাগদাদে গাড়িবোমা বিস্ফোরণে ১৩ জন নিহত, আহত ২৪ Desh TV Logo রাশিয়ার রাজধানী মস্কোয় ঘূর্ণিঝড়ে ১১ জনের মৃত্যু Desh TV Logo খেলা: ক্রিকেট: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ; একই সময়ে মুখোমুখি শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড Desh TV Logo ফুটবল: ২ বছরের জন্য আরনেস্টো ভালভারদেকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বার্সেলোনা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

বাংলাদেশের নিরাপত্তায় সন্তুষ্ট অস্ট্রেলিয়া

মঙ্গলবার, ১৬ মে, ২০১৭ (১৮:৪৪)
বাংলাদেশের-নিরাপত্তায়-সন্তুষ্ট-অস্ট্রেলিয়া

বাংলাদেশ-অস্ট্রেলিয়া

আগস্টে টেস্ট সিরিজ আয়োজনে বাংলাদেশের নিরাপত্তা পরিকল্পনায় সন্তুষ্ট ক্রিকেট অস্ট্রেলিয়া। আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক শেষে এ কথা জানিয়েছেন সিএর নিরাপত্তা পরামর্শক শন ক্যারল। এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী জানিয়েছেন, ক্রিকেট অস্ট্রেলিয়া চাইলে নিরাপত্তা আরো জোরদার করা হবে।

২০১৫ সালে টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিলো অস্ট্রেলিয়ার। তবে, নিরাপত্তার অজুহাতে সেই সিরিজ স্থগিত করেছিলো অজিরা। এরপর ২০১৬ সালের অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপেও দল পাঠায়নি অস্ট্রেলিয়া। তবে, বাংলাদেশে নির্বিঘ্নেই খেলে গেছে ইংল্যান্ড। ওই সফরের কঠোর নিরাপত্তা ব্যবস্থা দেখে অনেকটাই আশ্বস্ত হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

আসছে জুলাই-আগষ্টে অস্ট্রেলিয়ার সঙ্গে স্থগিত সিরিজটা হতে পারে। তার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে বাংলাদেশে এসেছেন অস্ট্রেলিয়ার নিরাপত্তা পর্যবেক্ষক শন ক্যারল।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সফরের সময় অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে।

আর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, বাংলাদেশে ক্রিকেট খেলতে কোনো সমস্যা নেই।

এদিকে, বাংলাদেশের সঙ্গে সিরিজ চলাকালীন সময়ে সফরকারী অস্ট্রেলিয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে যে নিরাপত্তা পরিকল্পনা ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়া হয়েছে, তাতে সন্তোষ প্রকাশ করেছেন বাংলাদেশ সফররত ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরামর্শক শন ক্যারল।

ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরামর্শক শন ক্যারল বলেন, ‘গেল বছর ইংল্যান্ডকে যে নিরাপত্তা দেওয়া হয়েছিলো, তা সন্তোষজনক ছিলো। একই নিরাপত্তা অস্ট্রেলিয়াকেও দেওয়া হবে। তাছাড়া সিরিজ চলাকালীন সময়ে সামগ্রিক নিরাপত্তার বিষয় নিশ্চিত করতে বাংলাদেশ সরকার ও বিসিবি একটি পূর্ণ রুটিন নিরাপত্তা পরিকল্পনা আমাদের দেবে।‘

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১